Advertisement
০৪ মে ২০২৪
IPL 2024

আইপিএলের শুরুতে ধোনি বনাম কোহলি, শুক্র-সন্ধ্যায় উদ্বোধনী অনুষ্ঠানে কারা?

শুক্রবার থেকে শুরু হচ্ছে এ বারের আইপিএল। প্রথম ম্যাচে মুখোমুখি চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। তার আগে হবে উদ্বোধনী অনুষ্ঠান।

cricket

(বাঁ দিকে) মহেন্দ্র সিংহ ধোনি ও বিরাট কোহলি (ডান দিকে)। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২৪ ১৫:৪২
Share: Save:

মহেন্দ্র সিংহ ধোনি বনাম বিরাট কোহলির ম্যাচ দিয়ে শুরু হচ্ছে এ বারের আইপিএল। শুক্রবার থেকে শুরু হচ্ছে প্রতিযোগিতা। তার আগে চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে হবে উদ্বোধনী অনুষ্ঠান। সেখানে থাকবেন বলিউড তারকারা।

উদ্বোধনী অনুষ্ঠান কখন?

ম্যাচের আগে সন্ধ্যা সাড়ে ৬টা থেকে শুরু হবে অনুষ্ঠান। বিসিসিআই সূত্রে জানা গিয়েছে, এক ঘণ্টা ধরে অনুষ্ঠান চলবে।

উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ মাতাবেন কারা?

প্রতি বছরের মতো আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান এ বারও হতে চলেছে ক্রিকেটপ্রেমীদের কাছে বাড়তি আকর্ষণ। বলিউড তারকাদের দেখা যাবে মঞ্চে। এ বারও দেখা যাবে। আইপিএল কর্তৃপক্ষ শিল্পীদের নামও জানিয়ে দিয়েছেন। শুক্রবারের উদ্বোধনী অনুষ্ঠানে থাকবেন এআর রহমান, সোনু নিগম, অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ। গানের পাশাপাশি থাকবে নাচের অনুষ্ঠান। সব মিলিয়ে এক ঘণ্টার অনুষ্ঠানের পরিকল্পনা করা হয়েছে। এ ছাড়া ইনিংসের বিরতিতেও অনুষ্ঠান হবে। ডিজে অ্যাক্সওয়েল ১৫ মিনিটের বিরতিতে দর্শকদের মাতাবেন।

কখন শুরু খেলা?

উদ্বোধনী অনুষ্ঠান শেষ হওয়ার পর হবে টস। প্রথম দিন খেলা শুরু হবে রাত ৮টায়। আইপিএলের বাকি ম্যাচগুলি শুরু হবে দুপুর ৩.৩০ মিনিটে এবং সন্ধ্যা ৭.৩০ মিনিটে। উদ্বোধনী অনুষ্ঠানের জন্যই প্রতিযোগিতার প্রথম ম্যাচ শুরুর সময় আধ ঘণ্টা দেরিতে রাখা হয়েছে।

কোথায় দেখা যাবে খেলা?

টেলিভিশনে আইপিএল দেখা যাবে স্টার স্পোর্টস চ্যানেলে। এ ছাড়া জিয়ো সিনেমা অ্যাপেও দেখা যাবে ম্যাচ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Opening Ceremony RCB CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE