Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Shakib Al Hasan: তারকা ক্রিকেটারের ছুটি বিতর্কে তোলপাড় এ পার ও পার

শাকিবের বার বার ছুটি নেওয়া নিয়ে অনেকে অনেক কিছু বললেও তা নিয়ে মাথা ঘামাতে নারাজ বাংলাদেশের সফল অলরাউন্ডার।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৬ ডিসেম্বর ২০২১ ১৭:১৪
Save
Something isn't right! Please refresh.


—ফাইল চিত্র

Popup Close

এ পারে খবর রটে গেল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একদিনের সিরিজে বিরাট কোহলী ছুটি নিয়েছেন। হাজার বিতর্কের শেষে বুধবার কোহলী জানালেন তিনি কোনও ছুটির আবেদনই করেননি। ও পারে প্রশ্ন উঠছে শাকিব আল হাসানের বার বার ছুটি নেওয়া নিয়ে।

বাংলাদেশের সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে শাকিব স্পষ্ট ভাবে জানিয়ে দেন তিনি ছুটি নিয়েছেন ব্যক্তিগত প্রয়োজনে। শাকিব বলেন, “যে কারণে ছুটি নিয়েছি, সে কাজগুলোই করছি। ব্যক্তিগত কিছু কাজ ছিল। সেটা আমি ব্যক্তিগতই রাখতে চাই। অনেকে না-ই রাখতে পারেন, কিন্তু আমি চাই সেটা ব্যক্তিগতই থাকুক।”

তাঁর বার বার ছুটি নেওয়া নিয়ে অনেকে অনেক কিছু বললেও তা নিয়ে মাথা ঘামাতে নারাজ বাংলাদেশের সফল অলরাউন্ডার। তিনি বলেন, “আমি ছুটি নেওয়ায় নতুনরা সুযোগ পাচ্ছে। বাংলাদেশ আরও কিছু ভাল ক্রিকেটার পেয়ে যেতে পারে এই সময়। তবে এক ম্যাচ খেলেই কেউ সফল হয়ে যাবে এমনটা নয়। সময় দিতে হবে।”

Advertisement

বাংলাদেশের হয়ে ফের কবে দেখা যাবে শাকিবকে? তিনি বলেন, “আশা করছি পরের বছর জানুয়ারি মাস থেকে খেলতে পারব। আমি সব সময় শুধু ছুটি নিয়েছি এমন নয়, অনেক সময় চোটের কারণেও বাইরে বসতে হয়েছে। পাকিস্তানের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে পুরোপুরি সুস্থ না হয়েও খেলেছি, সেটা নিয়ে তো কেউ কিছু বলে না।”

চোটের জন্য দক্ষিণ আফ্রিকা সফরে টেস্ট সিরিজে নেই রোহিত। এর পরেই ছড়িয়ে পড়েছিল কোহলীর ছুটি নেওয়ার ‘মিথ্যে কথা’ (সাংবাদিক বৈঠকে বলেছেন কোহলী)। ভারতের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন এই সময় টুইট করে একটি কথা লিখেছিলেন, ‘ছুটি নেওয়ার সময়টা ঠিক হওয়া উচিত।’

অঞ্জন দত্তের কথা ধার করে বলা যায় ‘সময়টাই গোলমেলে করবে কী?’



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement