Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Pakistan Cricket

Pakistan Cricket: প্রত্যাবর্তনের সিরিজে পাকিস্তানে ক্রিকেট নিয়ে নতুন করে সংশয়

ওয়েস্ট ইন্ডিজ দলের পাঁচ জনের শরীরে কোভিড-১৯ সংক্রমণ পাওয়া গিয়েছে। দীর্ঘ দিন পরে পাকিস্তানে আন্তর্জাতিক সিরিজ হচ্ছে।

পাকিস্তানের ক্রিকেট বোর্ড বৃহস্পতিবার বৈঠকে বসবে।

পাকিস্তানের ক্রিকেট বোর্ড বৃহস্পতিবার বৈঠকে বসবে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২১ ১৬:০৭
Share: Save:

ওয়েস্ট ইন্ডিজ দলের পাকিস্তান সফর ঘোর সংশয়ে। বাতিল হয়ে যেতে পারে এই সিরিজ। ওয়েস্ট ইন্ডিজ দলের পাঁচ জনের শরীরে কোভিড-১৯ সংক্রমণ পাওয়া গিয়েছে। দীর্ঘ দিন পরে পাকিস্তানে আন্তর্জাতিক সিরিজ হচ্ছে। কিন্তু কোভিডের কারণে সেই সফর বাতিল হয়ে যেতে পারে।

উইকেটরক্ষক শে হোপ, বাঁহাতি স্পিনার আকিল হোসেন এবং অলরাউন্ডার জাস্টিন গ্রেভসের কোভিড পরীক্ষার ফল পজিটিভ এসেছে। সহকারী কোচ রডি এস্টউইক এবং ক্যারিবিয়ান দলের চিকিৎসক আকশাই মানসিংহেরও কোভিড সংক্রমণ রয়েছে। ওয়েস্ট ইন্ডিজ বোর্ডের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, ‘‘তিনজন ক্রিকেটারই আগামী ম্যাচগুলোয় খেলতে পারবে না। সব মিলিয়ে পাঁচজনই বাকি দলের থেকে সম্পূর্ণ আলাদা থাকবে। অন্তত ১০দিন ওদের নিভৃতবাসে থাকতে হবে। তারপর সিদ্ধান্ত নেওয়া হবে।’’

এর আগে ওয়েস্ট ইন্ডিজের আরও তিন ক্রিকেটার কোভিডে আক্রান্ত হয়েছিলেন। ফলে দলের মোট ছয় ক্রিকেটার এই মুহূর্তে কোভিডে আক্রান্ত। এই অবস্থায় ওয়েস্ট ইন্ডিজের পাকিস্তান সফর প্রশ্নের মুখে পড়েছে। সোমবার প্রথম টি-টোয়েন্টি ম্যাচে আঙুলে চোট পেয়েছিলেন ডেভন থমাস। তিনিও ছিটকে গিয়েছেন সিরিজ থেকে।

এই পরিস্থিতিতে আদৌ সিরিজ হবে কিনা, তা নিয়ে ওয়েস্ট ইন্ডিজ এবং পাকিস্তানের ক্রিকেট বোর্ড বৃহস্পতিবার বৈঠকে বসবে। সিরিজে তিনটি করে টি-টোয়েন্টি এবং এক দিনের ম্যাচ রয়েছে। প্রথম দু’টি টি-টোয়েন্টি ম্যাচে জিতে পাকিস্তান সিরিজ জিতে নিয়েছে। তিনটি এক দিনের ম্যাচ হওয়ার কথা ১৮, ২০ ও ২২ ডিসেম্বর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan Cricket Babar Azam Covid 19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE