Advertisement
০৫ মে ২০২৪
ICC ODI World Cup 2023

ভারত-পাক ম্যাচের আগে অরিজিৎদের অনুষ্ঠান দেখা গেল না টিভি, মোবাইলে, রোষের মুখে বোর্ড

ভারত-পাক ম্যাচের আগে ঝাঁ-চকচকে অনুষ্ঠানের ব্যবস্থা রেখেছিল আইসিসি। কিন্তু টিভি এবং ওটিটি-তে হাপিত্যেশ করে বসে থাকা দর্শক তা দেখতে পেলেন না।

cricket

পারফর্ম করছেন অরিজিৎ। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ ১৪:৫৪
Share: Save:

বিশ্বকাপে ভারত বনাম পাকিস্তানের ম্যাচ শুরুর আগেই তুমুল সমালোচনার মুখে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। ম্যাচের আগে ঝাঁ-চকচকে অনুষ্ঠানের ব্যবস্থা রেখেছিল আইসিসি। কিন্তু টিভি এবং ওটিটি-তে হাপিত্যেশ করে বসে থাকা দর্শক তা দেখতে পেলেন না। তার পরেই সম্প্রচারকারী চ্যানেলের তরফে জানানো হয়, এই অনুষ্ঠান ছিল শুধুই মাঠে থাকা সমর্থকদের জন্যে। তা নিয়ে চটেছেন দর্শক।

বলিউডের গায়ক অরিজিৎ সিংহ, শঙ্কর মহাদেবন, সুখবিন্দর সিংহ এবং সুনিধি চৌহান যে ম্যাচের আগে পারফর্ম করবেন তা আগেই জানিয়েছিল বোর্ড। তার জন্যে মঞ্চও তৈরি করা হয়েছিল বোর্ডের তরফে। দুপুর ১২.৩০ থেকে শুরু হওয়ার কথা ছিল অনুষ্ঠান। তার আগে থেকেই টিভিতে এবং ডিজ়নি প্লাস হটস্টারে অনেকে চোখ রেখেছিলেন। কিন্তু সেখানে শুধু স্টুডিয়ো থেকে সম্প্রচার দেখানো হয়। মাঠে কী হচ্ছে দেখানো হয়নি। অনেকেই সমাজমাধ্যমে পোস্ট করে জানতে চান, সবারই কি এমন হচ্ছে?

দুপুর ১২.৩৭ মিনিটে সম্প্রচারকারী সংস্থার তরফে জানানো হয়, এই অনুষ্ঠান শুধুমাত্র মাঠে থাকা দর্শকদের জন্যে। তা টিভি বা ওটিটি-তে সম্প্রচার করা হবে না। এতেই চটেছেন সমর্থকেরা। তাঁদের দাবি, কেন আগে এই ঘোষণা করা হল না। আইপিএলের অনুষ্ঠান যদি সর্বত্র দেখানো হতে পারে, তা হলে বিশ্বকাপে সমস্যা কোথায়? সব রাগ গিয়ে পড়েছে বোর্ডের উপরেই।

উল্লেখ্য, আইপিএলের সম্প্রচার এ বারই পেয়েছে ভায়াকম ১৮ সংস্থা। তবে বিশ্বকাপের সম্প্রচার স্বত্ব রয়েছে স্টার স্পোর্টসের হাতেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ICC ODI World Cup 2023 India vs Pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE