Advertisement
১৭ জুন ২০২৪
T20 World Cup 2024

রোহিতদের সঙ্গে বিশ্বকাপের বিমানে ওঠা হল না বিরাট-হার্দিকের, কেন?

আইপিএলের জন্য ভারতীয় ক্রিকেটারদের দু’দলে আমেরিকা পাঠানোর সিদ্ধান্ত নিয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। সেই মতো শনিবার রোহিত-সহ অধিকাংশ ক্রিকেটার টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে চলে গিয়েছেন।

PIcture of Virat Kohli and Hardik Pandya

(বাঁ দিকে) বিরাট কোহলি। হার্দিক পাণ্ড্য (ডান দিকে)। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২৪ ১০:৩৬
Share: Save:

রোহিত শর্মার নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে আমেরিকা পাড়ি দিয়েছেন ভারতীয় দলের বেশ কয়েক জন ক্রিকেটার। যাঁদের আইপিএলের ম্যাচ আগে শেষ হয়ে গিয়েছে, তাঁরা শনিবার বিমানে উঠেছেন। কিন্তু রোহিতদের সঙ্গে আমেরিকা যাননি বিরাট কোহলি এবং হার্দিক পাণ্ড্য। অথচ দুই ক্রিকেটারের দলই ছিটকে গিয়েছে আইপিএল থেকে।

আগামী ৩০ মে আমেরিকার বিমানে উঠবেন কোহলি। হার্দিকও সম্ভবত দ্বিতীয় পর্যায়ে যাবেন টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে। ফলে ১ জুন বাংলাদেশের বিরুদ্ধে একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলা হবে না তাঁদের। রোহিতদের সঙ্গে কেন গেলেন না কোহলি এবং হার্দিক? জানা গিয়েছে, আমেরিকার ভিসা সংক্রান্ত কিছু কাজ বাকি রয়েছে কোহলির। তাই তিনি নির্ধারিত সূচি অনুযায়ী শনিবার যেতে পারেননি। অন্য দিকে, ভারতীয় দলের সহ-অধিনায়ক হার্দিক এখন রয়েছেন লন্ডনে। তিনি সেখান থেকে সরাসরি আমেরিকায় দলের সঙ্গে যোগ দেবেন। তবে হার্দিক কবে দলের সঙ্গে যোগ দেবেন, তা নিশ্চিত করে জানা যায়নি।

৩০ মে আমেরিকায় যাওয়ার কথা সঞ্জু স্যামসন, যশস্বী জয়সওয়াল, যুজবেন্দ্র চহালের। তাঁদের সঙ্গে আমেরিকা যাবেন কোহলি। উল্লেখ্য, বিশ্বকাপে ভারতের প্রথম খেলা ৪ জুন আয়ারল্যান্ডের সঙ্গে। ৯ জুন রোহিতদের প্রতিপক্ষ পাকিস্তান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2024 BCCI Virat Kohli Hardik Pandya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE