Advertisement
২৩ জুলাই ২০২৪
WPL 2023

ধাক্কা গুজরাতের, অধিনায়ককে ছাড়াই খেলতে হতে পারে মহিলাদের আইপিএল

অধিনায়ককে ছাড়াই সম্ভবত প্রিমিয়ার লিগ খেলতে হবে গুজরাতকে। ফ্র্যাঞ্চাইজ়ির পক্ষ থেকে সরকারি ভাবে কিছু জানানো হয়নি। দলের এক ক্রিকেটার জানিয়েছেন অধিনায়কের চোট গুরুতর।

picture of WPL 2022

গুজরাত অধিনায়ক মুনি না-ও খেলতে পারেন প্রতিযোগিতার বাকি ম্যাচগুলিতে। ছবি: বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ১৮:০৪
Share: Save:

মহিলাদের প্রিমিয়ার লিগের প্রথম দু’ম্যাচেই হেরেছে গুজরাত জায়ান্টস। এ বার আরও বড় ধাক্কা খেল মহিলাদের প্রিমিয়ার লিগের এই ফ্র্যাঞ্চাইজ়ি। সত্যি হল আশঙ্কা। গোটা প্রতিযোগিতাতেই সম্ভবত আর খেলতে পারবেন না গুজরাতের অধিনায়ক বেথ মুনি।

প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ব্যাট করার সময় হাঁটুতে চোট পেয়েছিলেন মুনি। তখনই তৈরি হয়েছিল আশঙ্কা। তাঁর চোটের জায়গায় স্ক্যান করানো হয়েছিল। সেই রিপোর্ট পাওয়ার পর জানা গিয়েছে, মুনির হাঁটুর চোট গুরুতর। গুজরাতের ব্যাটার রাচেল হেইনস শুধু এইটুকুই বলেছেন। গুজরাত ফ্র্যাঞ্চাইজ়ির পক্ষ থেকে মুনির চোট নিয়ে সরকারি ভাবে কিছু জানানো হয়নি। রবিবার ইউপি ওয়ারির্সের বিরুদ্ধে ম্যাচের আগে সমাজমাধ্যমে শুধু জানানো হয়েছে, মুনি খেলার মতো অবস্থায় নেই। মাঠে নামার জন্য চিকিৎসকদের অনুমতি প্রয়োজন। তাঁর কী ধরনের চোট লেগেছে বা সুস্থ হতে কত দিন সময় লাগতে পারে— এ সব নিয়ে কিছু জানানো হয়নি। হেইনসও কিছু বলেননি। রবিবারের ম্যাচে গুজরাতকে নেতৃত্ব দিয়েছিলেন স্নেহ রানা।

মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচে রান নেওয়ার সময় অস্ট্রেলীয় ক্রিকেটারের হাঁটু ঘুরে যায়। তার পর তিনি আর ব্যাট করতে পারেননি। রবিবার উত্তরপ্রদেশের বিরুদ্ধে অধিনায়ককে ছাড়াই খেলতে হয় গুজরাতকে। মহিলাদের টি-টোয়েন্টি ক্রিকেটে বিশ্বের অন্যতম সেরা ব্যাটার মুনি। তাঁকে ঘিরেই দল তৈরির পরিকল্পনা করেছিল গুজরাত। তিনি প্রতিযোগিতায় আর খেলতে না পারলে তাদের জন্য বড় ক্ষতি।

প্রথম দুই ম্যাচ হেরে প্রতিযোগিতার শুরুতেই খানিকটা পিছিয়ে পড়েছে তারা। অস্ট্রেলিয়ার অভিজ্ঞ ব্যাটার তথা দলের অধিনায়ক গোটা প্রতিযোগিতাতেই আর খেলতে না পারলে গুজরাতের বিপদ নিশ্চিত ভাবেই আরও বাড়বে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE