Advertisement
৩১ মার্চ ২০২৩
WPL 2023

কেন সৌরভের প্রস্তাব ফিরিয়েছিলেন? কেন মুম্বইকে বাছলেন? জানালেন ঝুলন

সৌরভ গঙ্গোপাধ্যায় প্রস্তাব দিয়েছিলেন ঝুলনকে। দিল্লি দলে ঝুলনকে চেয়েছিলেন সৌরভ। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে মুম্বইকে বেছে নেন বাংলার পেসার।

Sourav Ganguly and Jhulan Goswami

মেয়েদের আইপিএলে সৌরভের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন ঝুলন। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৪৭
Share: Save:

মেয়েদের আইপিএলে মুম্বইয়ের বোলিং কোচ হিসাবে যোগ দিতে পেরে আপ্লুত ঝুলন গোস্বামী। শুধু কোচ নন, তাঁকে মেন্টরও করেছে মুম্বই। কোচ শার্লট এডওয়ার্ডসের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছেন ঝুলন। সৌরভ গঙ্গোপাধ্যায় প্রস্তাব দিয়েছিলেন তাঁকে। দিল্লি দলে ঝুলনকে চেয়েছিলেন সৌরভ। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে মুম্বইকে বেছে নেন বাংলার পেসার।

Advertisement

মুম্বই ইন্ডিয়ান্স তাদের ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে। সেখানে ঝুলন বলেন, “হ্যালো পল্টন, মুম্বই ইন্ডিয়ান্সের মহিলা দলের বোলিং কোচ এবং মেন্টর হতে পেরে আমি দারুণ খুশি। এডওয়ার্ডস এবং দেবীকার সঙ্গে মেয়েদের নিয়ে কাজ করার জন্য মুখিয়ে আছি। মুম্বই দলের মধ্যে সব সময় জেতার খিদে রয়েছে। সেটাই আমরা এগিয়ে নিয়ে যেতে চাইব। খুব তাড়াতাড়ি দেখা হচ্ছে।”

মুম্বই দলের কোচ এডওয়ার্ডস বলেন, “মুম্বই দলের সঙ্গে যুক্ত হতে পেরে আমি গর্বিত। ওদের কোচ হওয়ার সুযোগ পেয়ে আমি আনন্দিত। আমাকে এই সুযোগ দেওয়ার জন্য মুম্বইয়ের ম্যানেজমেন্টকে ধন্যবাদ। ঝুলন এবং দেবীকার সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি। আমরা চাই ক্রিকেটাররা নিজেদের ক্ষমতা অনুযায়ী খেলুক এবং নতুন কিছু খুঁজে পাক।”

মহিলাদের আইপিএল শুরু হতে আর এক মাসও বাকি নেই। আগামী ২৬ ফেব্রুয়ারি শেষ হচ্ছে মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার এক সপ্তাহের মধ্যে মহিলাদের আইপিএল শুরু হয়ে যাবে। আইপিএলের চেয়ারম্যান অরুণ ধুমল বলেন, “মহিলাদের প্রিমিয়ার লিগ ৪ মার্চ থেকে ২৬ মার্চ পর্যন্ত চলবে। মুম্বইয়ে হবে গোটা প্রতিযোগিতা।” সূত্রের খবর, ব্রেবোর্ন এবং ডিওয়াই পাটিল স্টেডিয়ামে সবক’টি ম্যাচ হবে। প্রথম ম্যাচে মুখোমুখি হতে পারে গুজরাত জায়ান্টস এবং মুম্বই ইন্ডিয়ান্সের মালিকানাধীন দল। ধুমল নিশ্চিত করেছেন, ১৩ ফেব্রুয়ারিই হবে মহিলাদের আইপিএলের নিলাম। প্রথম সংস্করণে ২২টি ম্যাচ খেলা হবে। তবে পূর্ণাঙ্গ সূচি এখনও প্রকাশ করা হয়নি। তা হবে সবক’টি দলের নাম চূড়ান্ত হলেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.