Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
WPL 2023

বিশ্বকাপজয়ী শেফালির ধ্বংসাত্মক ব্যাটিং, কাপের অনবদ্য বোলিংয়ে জিতল দিল্লি

বল হাতে মারিজেন কাপ এবং ব্যাট হাতে শেফালি বর্মা অনবদ্য খেলে জেতালেন দিল্লিকে। বিশ্বকাপজয়ী শেফালির ব্যাটিং দেখে তাজ্জব ক্রিকেটপ্রেমীরাও।

shafali verma

১০টি চার এবং পাঁচটি ছয়ের সাহায্যে ২৮ বলে ৭৬ রানে অপরাজিত থাকেন শেফালি। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ২২:৫৪
Share: Save:

উইমেন্স প্রিমিয়ার লিগে জয়ে ফিরল দিল্লি। আগের ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের কাছে হারার পর রবিবার গুজরাত জায়ান্টসকে তারা উড়িয়ে দিল ১০ উইকেটে। বল হাতে মারিজেন কাপ এবং ব্যাট হাতে শেফালি বর্মা অনবদ্য খেলে জেতালেন দিল্লিকে। বিশ্বকাপজয়ী শেফালির ব্যাটিং দেখে তাজ্জব ক্রিকেটপ্রেমীরাও। তিনি যে হারে আক্রমণ করেছেন, তা ছেলেদের ক্রিকেটেও খুব কমই দেখা যায়।

ডব্লিউপিএলে মুম্বই এবং দিল্লির সমকক্ষ এখনও কোনও দলই হয়ে উঠতে পারেননি। শুক্রবার ইউপি ওয়ারিয়র্স ১০ উইকেটে হারিয়েছিল আরসিবিকে। এ দিন একই ফল দেখা গেল দিল্লি বনাম গুজরাতের খেলায়। দুই দলের ফারাক প্রকট হয়ে উঠল গোটা ম্যাচে।

টসে জিতে গুজরাতের আগে ব্যাট করার সিদ্ধান্ত ব্যুমেরাং হয়ে যায়। তাদের প্রথম চারটি উইকেটই নেন ক্যাপ। অল্পের জন্য হ্যাটট্রিকের সুযোগ থেকে বঞ্চিত হন তিনি। একমাত্র কিম গার্থ (অপরাজিত ৩২) বাদে কেউই দাঁড়াতে পারেননি। ১৫ রানে ৫ উইকেট নেন কাপ। ২৬ রানে ৩ উইকেট শিখা পাণ্ডের।

জবাবে শেফালি শুরু থেকেই আক্রমণাত্মক ব্যাট করতে থাকেন। বিপক্ষের কোনও বোলারকেই দাঁড়াতে দিচ্ছিলেন না। গুজরাতের অলরাউন্ডার অ্যাশলে গার্ডনারকেও অসহায় দেখায় শেফালির কাছে। ১০টি চার এবং পাঁচটি ছয়ের সাহায্যে ২৮ বলে ৭৬ রানে অপরাজিত থাকেন শেফালি। উল্টো দিকে মেগ ল্যানিং ১৫ বলে ২১ রান করেন। ৩৪ মিনিটে এবং ৭৭ বল বাকি থাকতেই জিতে যায় দিল্লি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE