Advertisement
২১ মে ২০২৪
WPL 2024

গান গেয়ে ধোনির পা ছুঁয়েছিলেন অরিজিৎ, বছর ঘুরতে শাহরুখকে নাচতে দেখে থ স্মৃতি, হরমনেরা!

গত বছর আমদাবাদে আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে গান গেয়েছিলেন অরিজিৎ সিংহ। তার পরেই ধোনির পা ছুঁয়ে প্রণাম করেছিলেন। সেই অনুষ্ঠানে ক্রিকেটারেরাই ছিলেন মুখ্য আকর্ষণ। মহিলাদের প্রিমিয়ার লিগে (ডব্লিউপিএলে) ঠিক উল্টো দৃশ্য।

cricket

শাহরুখ খানের সঙ্গে পাঁচ দলের অধিনায়ক। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ২০:১৬
Share: Save:

এক বছরের ব্যবধানে দুই প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে কতটা তফাত!

গত বছর আমদাবাদে আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে গান গেয়েছিলেন অরিজিৎ সিংহ। নেচেছিলেন রশ্মিকা মন্দনা এবং তমন্না ভাটিয়া। গানের পরেই মহেন্দ্র সিংহ ধোনির পা ছুঁয়ে প্রণাম করেছিলেন অরিজিৎ সিংহ। সেই ছবি পরে ‘ভাইরাল’ হয়ে যায়। সেই অনুষ্ঠানে ক্রিকেটারেরাই ছিলেন মুখ্য আকর্ষণ, বলিউডি অভিনেতা বা গায়কেরা নয়। অরিজিতের গানের সঙ্গে ধোনিকে হালকা মাথা নাড়াতে দেখা গিয়েছিল, হার্দিক পাণ্ড্যকে হালকা পা দোলাতে দেখা গিয়েছিল। তার বেশি কিছু নয়।

মহিলাদের প্রিমিয়ার লিগে (ডব্লিউপিএলে) ঠিক উল্টো দৃশ্য। শুক্রবার বেঙ্গালুরুতে উদ্বোধনী অনুষ্ঠানে চোখের সামনে শাহরুখ খান, বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মলহোত্রকে দেখে বিশ্বাসই করতে পারছিলেন না হরমনপ্রীত কৌর, স্মৃতি মন্ধানারা। চোখেমুখে ছিল অপার বিস্ময়। বলিউডি তারকাদের সঙ্গে নিজস্বী তুলতে দেখা গেল তাঁদের।

ভারতে ছেলেদের ক্রিকেট যতটা জনপ্রিয়, মেয়েদের ক্রিকেট এখনও ততটা নয়। ছেলেদের ক্রিকেটে ক্রিকেটারেরাই অন্যতম চরিত্র। বলিউডি অভিনেতা হোন বা গায়ক, ক্রিকেটারদের সঙ্গে দেখা করতে মুখিয়ে থাকেন। মেয়েদের ক্রিকেটে শুক্রবার দেখা গেল, বিষয়টা উল্টো। এখানে ক্রিকেটারেরাই বলিউডি তারকাদের দেখে অবাক হয়ে গেলেন। তাঁদের চোখেমুখে ছিল অপার বিস্ময়।

মেয়েদের ক্রিকেট জনপ্রিয় করতে কসুর করেনি বিসিসিআই। বলিউডের পাঁচ জনপ্রিয় অভিনেতাকে পারফর্ম করার জন্য আনা হয়েছিল। এক একজন ছিলেন এক এক দলের প্রতিনিধি। গুজরাত জায়ান্টসের ছিলেন কার্তিক আরিয়ান, দিল্লির হয়ে সিদ্ধার্থ মলহোত্র, বেঙ্গালুরুর হয়ে টাইগার শ্রফ, ইউপি-র হয়ে বরুণ ধাওয়ান এবং মুম্বইয়ের হয়ে শাহিদ কপূর। শেষে মাতিয়ে দিলেন শাহরুখ খান। নাচ তো করলেনই, পাঁচ দলের অধিনায়কের সঙ্গে ছবিও তুললেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WPL 2024 Shah Rukh Khan Tiger Shroff
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE