Advertisement
১১ মে ২০২৪
Wriddhiman Saha

Wriddhiman Saha: ঋদ্ধিমান আবার বিস্ফোরক, ‘ওই সাংবাদিক আগেও হুমকি দিয়েছেন’

গত ফেব্রুয়ারিতে কলকাতার এক সাংবাদিকের বিরুদ্ধে হুমকি দেওয়ার অভিযোগ এনেছিলেন ঋদ্ধিমান। সেই প্রসঙ্গে আবার মুখ খুললেন তিনি।

ফের মুখ খুললেন ঋদ্ধিমান

ফের মুখ খুললেন ঋদ্ধিমান ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২২ ১৬:২৩
Share: Save:

কয়েক মাস আগেই ঋদ্ধিমান সাহা বনাম সাংবাদিক বিতর্কে তোলপাড় হয়েছিল ভারতীয় ক্রিকেট। বেশ কিছু দিন সেই প্রসঙ্গে চুপ থাকার পর আবার মুখ খুললেন ঋদ্ধিমান। জানালেন, ওই সাংবাদিক আগেও হুমকি দেন। অর্থাৎ ওই সাংবাদিক যে প্রায়শই এই কাজ করে থাকেন, সেটা খোলসা করলেন ঋদ্ধিমান।

গত ১৯ ফেব্রুয়ারি নেটমাধ্যমে ওই সাংবাদিকের সঙ্গে তাঁর কথোপকথনের স্ক্রিনশট পোস্ট করেছিলেন ঋদ্ধিমান। দেখা গিয়েছিল, সাক্ষাৎকার নিতে না পেরে ঋদ্ধিমানের উপর নিজের ক্ষোভ উগরে দিয়েছেন ওই সাংবাদিক। কলকাতার সেই সাংবাদিকদের বিরুদ্ধে ভারতীয় বোর্ডের কাছে অভিযোগ জানিয়েছিলেন ঋদ্ধিমান। মে মাসে ওই সাংবাদিককে দু’মাসের জন্য নির্বাসিত করে বিসিসিআই।

আরও পড়ুন:

সম্প্রতি এক সাক্ষাৎকারে ঋদ্ধিমান বলেছেন, “আমি দেখাতে চেয়েছিলাম যে একটা সাক্ষাৎকারের জন্য এক জন সাংবাদিক কতটা নীচে নামতে পারে। পরে জানতে পেরেছি যে উনি আগেও এ রকম কাজ করেছেন। তাই জন্যে বোর্ড ওঁকে শাস্তি দিয়ে ব্যবস্থা নিয়েছে। বোর্ডের সঙ্গে চুক্তিবদ্ধ ছিলাম বলে প্রথম দিকে এ নিয়ে কোনও কথা বলিনি।”

ঘটনার পরেও ওই সাংবাদিকের মধ্যে কোনও আক্ষেপ ছিল না দেখে আরও বিস্মিত হন ঋদ্ধিমান। সে কারণেই স্ক্রিনশট প্রকাশ্যে এনেছেন বলে জানিয়েছেন ঋদ্ধিমান। তাঁর কথায়, “প্রথমত, আমি এটা নিয়ে মুখ খুলতে চাইনি। আমাদের মতো বাকিদেরও তো নিজেদের কেরিয়ার রয়েছে। তবে উল্টো দিকের মানুষটার যদি কোনও আক্ষেপ না থাকে, তা হলে কত দিন চুপ করে থাকব?”

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE