Advertisement
২৩ জুলাই ২০২৪
Sushil Kumar

অলিম্পিক্স পদকজয়ী সুশীলের বিরুদ্ধে এবার খুনের তথ্যপ্রমাণ নষ্ট করার অভিযোগ, নিয়ে যাওয়া হল হরিদ্বারে

সাগর খুনের পর হরিদ্বারে পালিয়ে গিয়েছিলেন সুশীল।

সুশীলের বিরুদ্ধে তথ্যপ্রমাণ নষ্টের অভিযোগ।

সুশীলের বিরুদ্ধে তথ্যপ্রমাণ নষ্টের অভিযোগ। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২১ ১৭:০০
Share: Save:

সাগর রানা হত্যাকাণ্ডের কিনারা করতে এবার সুশীল কুমারকে হরিদ্বারে নিয়ে গেল দিল্লি পুলিশ। সংবাদ সংস্থার খবর, সোমবার তাঁকে হরিদ্বারে নিয়ে যাওয়া হয়েছে। সাগর খুনের পর ‌পালিয়ে হরিদ্বারে গিয়েছিলেন সুশীল। তাঁকে ঘটনাস্থলে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

তবে সুশীলের বিরুদ্ধে আরও মারাত্মক অভিযোগ হল, তিনি পালিয়ে বেড়ানোর সময় ঘটনার তথ্যপ্রমাণ নষ্ট করার চেষ্টা করেছিলেন। প্রথমে ইচ্ছা করে ঘটনার ভিডিয়ো করলেও পরে তা ছড়িয়ে যাওয়ায় সুশীল বুঝতে পারেন তিনি বিপদে পড়তে চলেছেন। তাই নিজের মোবাইল এবং অন্য যা ভিডিয়ো ফুটেজ ছিল তা তিনি নষ্ট করার চেষ্টা করেছেন। এর জন্য তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২০১ ধারায় অভিযুক্ত করতে চলেছে পুলিশ।

পুলিশের দাবি, সুশীল যেখানে যেখানে পালিয়ে বেড়িয়েছেন, প্রত্যেকটা জায়গাতেই যাওয়া হবে। যেহেতু সাগর-খুনের পর প্রথম তিনি গিয়েছিলেন হরিদ্বারে, তাই সেখানেই আগে যাওয়া হয়েছে। অপরাধদমন শাখার তরফে প্রথমে সুশীলের মোবাইল খোঁজার চেষ্টা করা হবে, যা তিনি হরিদ্বারে ফেলে দিয়েছিলেন। তা ছাড়া, খুনের সময় সুশীল যে পোশাক পরেছিলেন সেটা এখনও খুঁজে পায়নি পুলিশ। তাঁদের ধারণা, সেটাও হরিদ্বারে পাওয়া যেতে পারে।

তদন্তকারীরা জানিয়েছেন, জেরার মুখে সুশীল জানিয়েছেন, সাগরকে খুন করার উদ্দেশ্য ছিল না তাঁর। ঘটনায় জড়িত ছিলেন এমন ১৩ জনের নাম করেছে পুলিশ। এর মধ্যে ৯ জনকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। চার জনকে খোঁজার চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushil Kumar Sushil Kumar Arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE