Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

বিরক্ত সতীর্থরা, জুভেন্তাসে একঘরে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, ক্লাব ছাড়তে পারেন শীঘ্রই

গত সোমবার অনুশীলন করেননি রোনাল্ডো। জানা গিয়েছে, গাড়ি নির্মাতা ফেরারির উৎপাদন কেন্দ্রে গিয়ে নিজের জন্য বহুমূল্যের একটি গাড়ি কেনেন তিনি।

ক্লাব ছাড়বেন রোনাল্ডো?

ক্লাব ছাড়বেন রোনাল্ডো? ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২১ ১৭:৪৩
Share: Save:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর জুভেন্তাস ছাড়া কি তাহলে সময়ের অপেক্ষা? একাধিক স্পেনীয় সংবাদমাধ্যমের খবর, ক্লাবের মধ্যে নাকি একঘরে হয়ে গিয়েছেন রোনাল্ডো। তাঁকে অতিরিক্ত স্বাধীনতা দেওয়া হচ্ছে, এমন অভিযোগ তুলে বিদ্রোহ ঘোষণা করেছেন কিছু কিছু ফুটবলার। ইউরোপিয়ান সুপার লিগ নিয়ে বিড়ম্বনার মাঝেই আবার বিতর্ক জুভেন্তাসে।

বুধবার সাসুয়োলোর বিরুদ্ধে জুভেন্তাসের হয়ে শততম গোল পেয়েছেন রোনাল্ডো। প্রথম চারে শেষ করার দৌড়েও রয়েছে তাঁর দল। কিন্তু গত সোমবার অনুশীলন করেননি রোনাল্ডো। জানা গিয়েছে, গাড়ি নির্মাতা ফেরারির উৎপাদন কেন্দ্রে গিয়ে নিজের জন্য বহুমূল্যের একটি গাড়ি কেনেন তিনি। তাঁর সঙ্গে গিয়েছিলেন জুভেন্তাসের প্রেসিডেন্ট আন্দ্রেয়া আগনেল্লিও।

এতেই চটেছেন তাঁর কিছু সতীর্থ। তাঁদের দাবি, দল বিপদের মধ্যে রয়েছে। এ সময় অনুশীলন না করে গাড়ি কিনতে যাওয়া একেবারেই উচিত হয়নি। মাঠে রোনাল্ডোর ব্যবহার নিয়েও অনেকে খুশি নন। বিশেষত বল না পেলে যে ভাবে সতীর্থদের উপরে বিরক্তি উগরে দেন রোনাল্ডো, সেটাও অনেকে ভাল চোখে দেখছেন না।

রোনাল্ডোর ভবিষ্যত নিয়েও উঠেছে প্রশ্ন। জুভেন্তাস যদি সামনের বার চ্যাম্পিয়ন্স লিগ খেলতে না পারে তাহলে তিনি ক্লাবে থাকবেন কি না তা নিয়ে সন্দেহ রয়েছে। প্রথম চারে শেষ করলেও উয়েফা ক্লাবকে নির্বাসিত করতে পারে। প্রচুর অর্থের বিনিময়ে প্যারিস সঁ জঁ-তে যোগদানের সম্ভাবনা উড়িয়ে দেওয়া হচ্ছে না। পাশাপাশি, কিছুদিন আগে রোনাল্ডোর মা ডলোরেস জানিয়েছেন, ছেলেকে পুরনো ক্লাব স্পোর্টিং লিসবনে ফেরার জন্য অনুরোধ করেছেন তিনি।

রোনাল্ডোকে বাড়তি সুবিধা দেওয়ার প্রসঙ্গ উড়িয়ে দিয়েছেন জুভেন্তাস কোচ আন্দ্রেয়া পিরলো। বলেছেন, “ওকে বাকিদের মতোই দেখি। জুনিয়র ফুটবলারদের সঙ্গেও যে রকম ব্যবহার করি, ওর সঙ্গেও একই রকম ব্যবহার করি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo PSG Juventus Serie A
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE