Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

Cristiano Ronaldo: স্বপ্নের নাট্যমঞ্চে স্বপ্নের অভিষেক! জোড়া গোল করে কী বললেন রোনাল্ডো

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ফিরে প্রথম ম্যাচেই জোড়া গোল করে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো বুঝিয়ে দিলেন, কেন তাঁর উপর ভরসা করে ভুল করেনি ক্লাব।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২১ ২২:১৮
Share: Save:

দীর্ঘ এক যুগ পর পুরনো ক্লাবে ফিরেছিলেন তিনি। সেই ক্লাব, যেখানে বিশ্বের অন্যতম ফুটবলার হিসেবে তাঁর প্রতিষ্ঠা হয়েছিল। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ফিরে প্রথম ম্যাচেই জোড়া গোল করে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো বুঝিয়ে দিলেন, কেন তাঁর উপর ভরসা করে ভুল করেনি ক্লাব।

শনিবার নিউক্যাসলের বিরুদ্ধে দুই অর্ধে দু’টি গোল করেন রোনাল্ডো। হ্যাটট্রিকের সুযোগ এলেও কাজে লাগাতে পারেননি। কিন্তু ওল্ড ট্র্যাফোর্ডের জনতার মন জয় করে নিয়েছেন। ম্যাচের পর নেটমাধ্যমের পোস্টে রোনাল্ডো লিখেছেন, ‘ওল্ড ট্র্যাফোর্ডে আমার প্রত্যাবর্তন ছোট করে মনে করিয়ে দিল যে কেন এই স্টেডিয়ামকে স্বপ্নের নাট্যমঞ্চ বলা হয়। আমার কাছে এই জায়গা একটা জাদুর মতো, যেখানে মন যা করতে চাইবে সেটাই করা যায়। সতীর্থদের সমর্থন এবং সমর্থকদের একরাশ ভালবাসা সঙ্গে নিয়ে অনেক আত্মবিশ্বাস এবং আশা নিয়ে সামনের দিকে এগিয়ে যাব এবং এ ভাবেই দিনের শেষে একসঙ্গে উচ্ছ্বাস করব’।

রোনাল্ডোর সংযোজন, ‘ম্যান ইউনাইটেড এবং প্রিমিয়ার লিগে ফিরতে পেরে আমি গর্বিত। তবে সবার আগে, দলকে সাহায্য করতে পেরে আমি সব থেকে বেশি খুশি’।

আগামী মঙ্গলবার ইয়ং বয়েজের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ রয়েছে ম্যান ইউয়ের। সেই ম্যাচে হয়তো শুরু থেকে রোনাল্ডোকে না-ও খেলাতে পারেন কোচ ওলে গুন্নার সোলসার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE