Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৯ ডিসেম্বর ২০২১ ই-পেপার

অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে টিভির পর্দায় পা রাখছেন রোনাল্ডো

সংবাদ সংস্থা
১৯ ফেব্রুয়ারি ২০১৭ ১১:০৯
ছবি: সংগৃহীত।

ছবি: সংগৃহীত।

ফুটবল মাঠে তাঁর পায়ের জাদুতে মন্ত্রমুগ্ধ অনেকেই। এ বার ‘অন্য’ মাঠে খেলতে নামবেন তিনি। ছোটপর্দায় অভিষেক করবেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনাল্ডো। সিরীয় শরণার্থীদের নিয়ে তৈরি টিভি সিরিজে চার বারের ব্যালন ডি’অর বিজেতাকে দেখা যাবে। সঙ্গী হিসাবে থাকছেন অ্যাঞ্জেলিনা জোলির মতো তারকা।

সাম্প্রতিক সময়ের যুদ্ধ-বিধ্বস্ত অশান্ত সিরিয়াকে তুলে ধরা হয়েছে এই টিভি সিরিজে। শরণার্থী সমস্যায় জর্জরিত দেশের ছবিতে রোনান্ডো অবশ্য দেখা দেবেন ক্যামিও রোলে। সিরিজের পরিচালক ইয়াপ ডিলরিক জানিয়েছেন, একটি শরণার্থী পরিবারের চোখ দিয়ে সমস্যার গভীরে যাওয়ার চেষ্টা করেছেন তিনি। তুরস্কের খান দুয়েক ছবির অভিনেতা ইয়াপ বলেন, “ওই শরণার্থী পরিবার যে প্রতিনিয়ত যে কঠিন পরিস্থিতি মোকাবিলা করছে তা-ই তুলে ধরেছি এই সিরিজে।” রোনান্ডো, জোলির মতো তারকা ছাড়াও এতে গোটা বিশ্বের নামী মুখকে দেখা যাবে। আগামী এপ্রিলে সিরিজের শুটিং শুরু হবে বলে জানিয়েছেন ইয়াপ।

আরও পড়ুন

Advertisement



২০১৫ সালে রাষ্ট্রপুঞ্জে সিরীয় সমস্যা নিয়ে ভাষণরত জোলি। ছবি: সংগৃহীত।

অভিনয়ে অভিষেক হলেও সিরীয় পরিস্থিতি সম্পর্কে যথেষ্ট ওয়াকিবহাল রোনাল্ডো। এর আগেও বহু বার সিরীয় সমস্যা নিয়ে মুখ খুলেছেন রিয়াল মাদ্রিদ স্টার। ভরসা দিয়েছেন সিরীয়দের। বলেছেন, “হাল ছেড়ো না। আশা রাখো।” গত ডিসেম্বরেই সিরীয়দের উদ্দেশ্যে রোনাল্ডো টুইট করেন, “গোটা দুনিয়া সিরিয়ার পাশে রয়েছে। আমিও আপনাদের সঙ্গে রয়েছি।”

আরও পড়ুন

কাল দশম আইপিএলের নিলাম: কোন দলের কী চাই

আরও পড়ুন

Advertisement