Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Cristano Ronaldo

Cristiano Ronaldo: ইংল্যান্ডে জ্বালানি সঙ্কটে সমস্যায় রোনাল্ডোও, তেল ভরাতে পারলেন না বহুমূল্যের গাড়িতে

গত কয়েকদিন ধরেই ইংল্যান্ড-সহ গোটা ব্রিটেনে জ্বালানির তীব্র অভাব। সেই সমস্যা থেকে ছাড় পাচ্ছেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও।

সমস্যায় রোনাল্ডোও।

সমস্যায় রোনাল্ডোও। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২১ ১৯:৪৯
Share: Save:

গত কয়েকদিন ধরেই ইংল্যান্ড-সহ গোটা ব্রিটেনে জ্বালানির তীব্র অভাব। সমস্যায় গোটা দেশের মানুষ। সেই সমস্যা থেকে ছাড় পাচ্ছেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও। তাঁর বহুমূল্যের দুটি গাড়ির জন্য তেল ভরাতে পারছেন না। প্রায় সাত ঘণ্টা পেট্রোল পাম্পে অপেক্ষা করার পর নিরাশ হয়ে ফিরে যান তাঁর দুই ড্রাইভার।

বেন্টলির ফ্লাইং স্পার মডেলের গাড়িতে চড়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের অনুশীলনে যেতে দেখা যায় রোনাল্ডোকে। ভারতীয় মুদ্রায় সেই গাড়ির দাম দু’কোটিরও বেশি। রোনাল্ডোর এক ড্রাইভার তেল ভরাতে চেশায়ারের একটি পেট্রোল পাম্পে দুপুর ২.২০ নাগাদ যান। কিছুক্ষণ পরে তাঁর আর একটি গাড়ির ড্রাইভারও সেখানে পৌঁছন। বৃষ্টির মধ্যে দু’জনে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করতে থাকেন। কিন্তু ছ’ঘণ্টা ৪০ মিনিট অপেক্ষা করার পর রাত ৯টা নাগাদ বিফল হয়ে ফিরে যান দু’জনেই। কাছেই একটি বিলাসবহুল বাড়িতে থাকেন রোনাল্ডো। তাঁকে অবশ্য ধারেকাছে দেখা যায়নি।

অপেক্ষায় রোনাল্ডোর গাড়ি।

অপেক্ষায় রোনাল্ডোর গাড়ি।

ব্রিটিশ সংবাদমাধ্যমে পেট্রোল পাম্পের এক কর্মী বলেছেন, “রোনাল্ডোর এত টাকা। কিন্তু তেল ভরানোর ব্যাপারে ওর সমস্যাও আমাদের মতোই। ওর নিরাপত্তারক্ষীরা ভেবেছিল কোনও তেলের ট্যাঙ্কার হয়তো শীঘ্রই আসবে। তারপরে ওরা তেল ভরাতে পারবে। কিন্তু বৃষ্টিতে অপেক্ষা করে করে একসময় হতাশ হয়ে ওরা চলে যায়।”

উল্লেখ্য, ব্রিটেনে জ্বালানির অভাব থাকায় কেউই ৩০ পাউন্ডের বেশি তেল ভরাতে পারবেন না। রোনাল্ডোর মতো ফুটবলারের ক্ষেত্রেও একই নিয়ম। কিন্তু সেটাও এখন তাঁর পক্ষে সম্ভব হচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristano Ronaldo Fuel England
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE