Advertisement
১১ মে ২০২৪
rohit sharma

সুযোগ থাকলেও দশ বছর আগে রোহিতকে নিতে চায়নি চেন্নাই, ভেসে উঠল পুরনো টুইট

২০১১ সালে মুম্বইয়ে যোগ দিয়েছিলেন রোহিত। তখনকার সময়ে ৯.২ কোটি টাকা দিয়ে তাঁকে কেনা হয়েছিল।

রোহিত শর্মা।

রোহিত শর্মা। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২১ ১২:৪৫
Share: Save:

আইপিএল-এর সব থেকে সফল অধিনায়ক রোহিত শর্মা। আট বার নেতৃত্ব দিয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সকে। এর মধ্যে পাঁচবারই দলকে খেতাব জিতিয়েছেন। জাতীয় দলের নিয়মিত সদস্য না হওয়া সত্ত্বেও ২০১৩ সালে তাঁকে অধিনায়ক বেছে নিয়েছিল মুম্বই। তবে তারও আগে তাঁকে কেনার সুযোগ হেলায় হারিয়েছিল চেন্নাই সুপার কিংস।

২০১১ সালে মুম্বইয়ে যোগ দিয়েছিলেন রোহিত। তখনকার সময়ে ৯.২ কোটি টাকা দিয়ে তাঁকে কেনা হয়েছিল। আইপিএল-এ তখনও ছাপ ফেলতে না পারলেও রোহিতের প্রতিভায় মুগ্ধ ছিল মুম্বই। সেই নিলামের আগে এক ভক্ত চেন্নাইকে অনুরোধ করেছিলেন রোহিতকে নেওয়ার জন্য। চেন্নাইয়ের টুইটার অ্যাকাউন্টে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়, নিলামে রোহিতের জন্য ঝাঁপাবে না তারা।

সেই সিদ্ধান্ত যে মারাত্মক ভুল ছিল, সেটা এতদিন পরে টের পাওয়া গিয়েছে। হঠাৎ করেই নেটমাধ্যমে চেন্নাইয়ের ওই পুরনো টুইট ভেসে উঠেছে। তারপরেই সেই টুইট নিয়ে চেন্নাইকে ট্রোল করতে শুরু করেছেন নেটাগরিকরা। কারণ, রোহিত এখন শুধু সফলতম অধিনায়কই নন, ব্যাটসম্যান হিসেবেও বাকিদের থেকে অনেক এগিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL CSK rohit sharma Mumbai Indians
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE