Advertisement
২২ জুন ২০২৪
David Beckham

করোনার বিরুদ্ধে লড়াইয়ে এ বার চ্যারিটি ম্যাচের প্রস্তাব বেকহ্যামের

বেকহ্যাম বলেছেন, তাঁর ও তাঁর দলের বিরুদ্ধে ইন্টার-মিয়ামির ট্রেনিংয়ের মাঠে খেলার সুযোগ পাবেন ভক্তরা। সারা দিন স্টেডিয়ামে একসঙ্গে কাটানোর পর রয়েছে বেকহ্যামের সঙ্গে লাঞ্চ।

ফুটবলপ্রেমীদের ফাইভ-এ-সাইড ম্যাচে খেলার প্রস্তাব দিলেন বেকহ্য়াম। —ফাইল চিত্র।

ফুটবলপ্রেমীদের ফাইভ-এ-সাইড ম্যাচে খেলার প্রস্তাব দিলেন বেকহ্য়াম। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২০ ১০:৪৯
Share: Save:

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের জন্য অর্থ সংগ্রহে এগিয়ে এলেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক ডেভিড বেকহ্যাম। এখন আমেরিকার মেজর লিগ সকারের দল ইন্টার-মিয়ামির অন্যতম মালিক তিনি। নোভেল করোনাভাইরাসে আক্রান্তদের সাহায্যার্থে তিনি ফাইভ-এ-সাইড চ্যারিটি ম্যাচ খেলার প্রস্তাব দিয়েছেন সমর্থকদের।

বেকহ্যামের প্রস্তাব ‘অল ইন চ্যালেঞ্জ’–র অংশ। যাতে অ্যাথলিট ও সেলিব্রিটিরা চ্যারিটির জন্য সমর্থকদের নানা রকম প্রস্তাব দিচ্ছেন। বেকহ্যাম বলেছেন, তাঁর ও তাঁর দলের বিরুদ্ধে ইন্টার-মিয়ামির ট্রেনিংয়ের মাঠে খেলার সুযোগ পাবেন ভক্তরা। সারা দিন স্টেডিয়ামে একসঙ্গে কাটানোর পর রয়েছে বেকহ্যামের সঙ্গে লাঞ্চ। এবং তার পর মালিকের সুইট থেকে ইন্টার-মিয়ামির একটা খেলা দেখার সুযোগও পাবেন তিনি।

আরও পড়ুন: ইস্টবেঙ্গলে ফিরছেন মর্গ্যানের আমলের তারকা ফুটবলার​

আরও পড়ুন: ‘বলে থুতু লাগানো থেকে ক্লোজ-ইন ফিল্ডিং, পাল্টাতে পারে ক্রিকেটের অনেক নিয়ম’​

৪৪ বছর বয়সি বেকহ্যাম এক ভিডিয়োয় এই উদ্যোগে সামিল হওয়ার জন্য চ্যালেঞ্জ করেছেন তাঁর পুরনো ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেড, রিয়াল মাদ্রিদ ও প্যারিস সাঁ জাঁকে। ১০ ডলারের দশ এন্ট্রি কেনার পর সমর্থকদের মধ্যে থেকে লটারিতে বেছে নেওয়া হবে জয়ীকে। বেকহ্যামের এই প্রস্তাব সাড়া ফেলেছে সমর্থকদের মধ্যে। তাঁর সঙ্গে একই দলে খেলতে আগ্রহী ফুটবলপ্রেমীরা।

কিন্তু কবে হবে এই ম্যাচ? বেকহ্যাম জানিয়েছেন, পরিস্থিতি স্বাভাবিক হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে ভক্তদের। করোনাভাইরাসের প্রভাব কেটে গেলে ম্যাচের সময় ইন্টার-মিয়ামি ক্লাব ও লটারিতে জয়ী ফুটবলপ্রেমী একসঙ্গে বসে ঠিক করবেন। এই মুহূর্তে পরিবারের সঙ্গে আইসোলেশনে আছেন বেকহ্যাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE