Advertisement
১৯ এপ্রিল ২০২৪
East Bengal

ইস্টবেঙ্গলে ফিরছেন মর্গ্যানের আমলের তারকা ফুটবলার

লোবোও একাধিক দল বদলেছেন। এটিকে, চার্চিল ব্রাদার্স হয়ে মিনার্ভাতে খেলেন ২০১৯-২০ মরসুমে।

তখন ইস্টবেঙ্গলের হয়ে ফুল ফোটাতেন লোবো, ডং, খাবরা। ছবি— ফেসবুক থেকে।

তখন ইস্টবেঙ্গলের হয়ে ফুল ফোটাতেন লোবো, ডং, খাবরা। ছবি— ফেসবুক থেকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২০ ১৩:১৩
Share: Save:

ইস্টবেঙ্গলে ফিরছেন মর্গ্যান জমানার তারকা। একের বিরুদ্ধে এক পরিস্থিতিতে তাঁকে থামানো কঠিন ছিল। ফাইনাল পাস বাড়াতে দক্ষ ছিলেন। সেই কেভিন লোবোর সঙ্গে কথাবার্তা চূড়ান্ত করে ফেলেছে ইস্টবেঙ্গল।

সূত্রের খবর, লোবোর পিঠে লাল-হলুদ জার্সি ওঠা কেবল সময়ের অপেক্ষা। করোনার থাবায় থমকে গিয়েছে ক্রীড়াজগৎ। এর মধ্যেই দলগঠনে পুরোদমে নেমে পড়েছে ইস্টবেঙ্গল। ইরানের ভারতীয় বংশোদ্ভুত উমিদ সিংহ, বলবন্ত সিংহ-সহ আরও অনেকের সঙ্গে কথা পাকা করার পরে লোবোকে প্রায় চূড়ান্ত করে ফেললেন লাল-হলুদ কর্তারা।

একসময়ের শিষ্য সম্পর্কে মর্গ্যান বলছেন, “ইস্টবেঙ্গলে ও কেরল ব্লাস্টার্সে আমার কোচিংয়ে খেলেছিল লোবো। একের বিরুদ্ধে এক পরিস্থিতিতে দারুণ শক্তিশালী। অল্প দূরত্বের ক্ষেত্রে খুবই ক্ষিপ্র। বলের উপরে ভাল নিয়ন্ত্রণ রয়েছে। দুই পায়েই শট মারতে পারে।’’

আরও পড়ুন: লারাকে বল করতে ভয় পেতেন, স্বীকারোক্তি আফ্রিদির

তবে মর্গ্যান চলে যাওয়ার পরে গঙ্গা দিয়ে গড়িয়ে গিয়েছে অনেক জল। লোবোও একাধিক দল বদলেছেন। এটিকে, চার্চিল ব্রাদার্স হয়ে মিনার্ভাতে খেলেন ২০১৯-২০ মরসুমে। এ বার তিনি ফিরতে চলেছেন তাঁর পুরনো ক্লাবে। এ বার অবশ্য লোবো পাশে পাবেন না মর্গ্যান জমানার অনেককেই। তিনি কেমন খেলেন, সে দিকে তাকিয়ে ইস্টবেঙ্গল সমর্থকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cavin Lobo East Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE