Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

David Warner: আর মাঠে আসবেন না, জানালেন ওয়ার্নার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৯ সেপ্টেম্বর ২০২১ ০৮:৩৩
ওয়ার্নারকে সরানোয় ক্ষিপ্ত অনুরাগীরা।

ওয়ার্নারকে সরানোয় ক্ষিপ্ত অনুরাগীরা।
ছবি: আইপিএল।

আইপিএলে সোমবার রাজস্থান রয়্যালসকে হারিয়ে প্রথম জয় পেয়েছে সানরাইজ়ার্স হায়দরাবাদ। কিন্তু জয়ের রাতে নতুন বিতর্ক তৈরি হয়েছে কেন উইলিয়ামসনদের শিবিরে। যার কেন্দ্রে রয়েছেন অস্ট্রেলীয় ওপেনার ডেভিড ওয়ার্নার। তাঁকে প্রথম একাদশে না রাখা নিয়েই তৈরি হয়েছে প্রশ্ন। মনে করা হচ্ছে, ওয়ার্নারের সঙ্গে হয়তো সম্পর্কই শেষ হওয়ার ইঙ্গিত রয়েছে সোমবারের সিদ্ধান্তে।

ম্যাচের পরে কোচ ট্রেভর বেলিসের ব্যাখ্যা ছিল, নতুনদের দেখে নিতেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পাশাপাশি অস্ট্রেলীয় তারকাও পরিষ্কার করে দিয়েছেন, তিনি আর মাঠে যাবেন না। তাতে জল্পনা আরও তীব্র হয়েছে যে, হায়দরাবাদের সঙ্গে এতদিনের সম্পর্ক এ বার শেষের মুখে।

বলা হচ্ছে, হায়দরাবাদের অবস্থা খারাপ হওয়ার প্রধান কারণ ওয়ার্নারের ছন্দে না থাকা। সেই কারণে সোমবার তাঁকে দলে রাখা হয়নি। এমনকি ডাগআউটেও ছিলেন না এই অস্ট্রেলীয় তারকা। গণমাধ্যমে যা নিয়ে প্রবল জল্পনা সৃষ্টি হয়েছে হায়দরাবাদের সমর্থকদের মধ্যে। তা আরও বেড়ে যায় স্বয়ং ওয়ার্নারের পাল্টা পোস্ট ঘিরে। যেখানে ভক্তদের উদ্দেশে তিনি লেখেন, ‘‘দুর্ভাগ্যবশত আমি আর থাকছি না। তবে একইরকম ভাবে আপনারা দলকে সমর্থন করে যান।’’ সোমবার সাংবাদিক সম্মলনে বেলিসের কাছে জানতে চাওয়া হয়, ঠিক কী কারণে মাঠে না এসে ওয়ার্নার হোটেলেই থেকে গেলেন? তাঁর জবাব, ‘‘এ বার আর ফাইনালে যেতে পারব না। তাই ঠিক করেছি অভিজ্ঞদের বদলে তরুণদেরই খেলানোর।’’

Advertisement

আরও পড়ুন

Advertisement