Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Lionel Messi

Lionel Messi: মেসি বিদায়ের পরে দল এগোবে, না পিছোবে? কী ভাবছে বার্সেলোনা?

মেসির অবর্তমানে দলকে এগিয়ে নিয়ে যাওয়ার কথা বললেও, ‘এল এম টেন’-এর বিদায় এখনও মেনে নিতে পারছেন না দলের হেড স্যর রোনাল্ড কোমান।

অতীতের সেই দিন। মাঠ ছাড়ছেন মেসি। দেখছেন কোমান।

অতীতের সেই দিন। মাঠ ছাড়ছেন মেসি। দেখছেন কোমান। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২১ ১৫:৪০
Share: Save:

লিয়োনেল মেসি ন্যু ক্যাম্প ছাড়ায় বার্সেলোনা সমর্থকদের মাথায় হাত। কিন্তু দল এ নিয়ে আর ভাবছে না। বরং আসন্ন মরশুমে দল আরও ভাল ফল করবে। এমনটাই দাবি করলেন বার্সেলোনার কোচ রোনাল্ড কোমান

মেসি বার্সেলোনাকে বিদায় জানানোর পর ফুটবলাররা কি মানসিক ভাবে ভেঙে পড়বেন? সাংবাদিক সম্মেলনে এমন প্রশ্ন করা হলে নেদারল্যান্ডস ও বার্সেলোনার প্রাক্তন ফুটবলার বলেন, “মেসির বিদায়ের পরেও আমি এই দল নিয়ে আশাবাদী। এ বার যে ভাবে দল তৈরি হয়েছে, তাতে আমি খুশি। সিনিয়র ও জুনিয়রদের মেলবন্ধনে এ বারের দল গড়া হয়েছে। আশা করি আসন্ন মরশুমে মেসিহীন বার্সেলোনা ভাল ফল করবে।”

তবে মেসির অবর্তমানে দলকে এগিয়ে নিয়ে যাওয়ার কথা বললেও, ‘এল এম টেন’-এর বিদায় এখনও মেনে নিতে পারছেন না দলের হেড স্যর। সেটা টুইটারেও জানিয়েছেন।

মেসিকে উদ্দেশ্য করে কোমান লিখেছেন, ‘বার্সেলোনার হয়ে তুমি খেলবে না, এটা এখনও বিশ্বাস করতে পারছি না। এত বছর ধরে আমাদের ক্লাবের গৌরব বাড়ানোর জন্য তোমাকে ধন্যবাদ লিয়ো। গত মরশুম তোমার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা দারুণ ছিল। তোমার মধ্যে এখনও জেতার খিদে রয়েছে। তোমার কাজ করার পদ্ধতি খুবই সুন্দর। এগুলো আমাকে মুগ্ধ করেছে। আর এই সব কারণেই তুমি পৃথিবীর সেরা ফুটবলার। তোমাকে ও তোমার পরিবারের সবাইকে আগামীর জন্য অনেক শুভেচ্ছা।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE