Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
Sports News

ধোনি ৩০০ নট-আউট

এ দিন ম্যাচ শুরুর আগে ধোনির হাতে তাঁর এই কৃতিত্বের জন্য স্মারক তুলে দেন বিরাট কোহালি। বলেন, ‘‘তুমি সব সময় আমাদের অধিনায়ক থাকবে।’’ সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করা হয়।

বৃহস্পতিবার শ্রীলঙ্কার বিরুদ্ধে ব্যাট হাতে ধোনি। খেললেন তাঁর ৩০০তম ম্যাচ। ছবি: রয়টার্স।

বৃহস্পতিবার শ্রীলঙ্কার বিরুদ্ধে ব্যাট হাতে ধোনি। খেললেন তাঁর ৩০০তম ম্যাচ। ছবি: রয়টার্স।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩১ অগস্ট ২০১৭ ১৮:৫০
Share: Save:

জীবনের ৩০০তম একদিনের ম্যাচটি খেলে ফেললেন মহেন্দ্র সিংহ ধোনি। এই মুহূর্তে শ্রীলঙ্কায় ওয়ান ডে সিরিজ খেলতে ব্যস্ত ভারতীয় ক্রিকেট দল। টেস্ট সিরিজ হোয়াইট ওয়াশ করার পর ওয়ান ডে সিরিজও সেই পথেই এগোচ্ছে। ওয়ান ডেতে টিম বিরাটের হাতে যখন ধোনি তখন বড় ভরসার জায়গা তো বটেই। এখনও পর্যন্ত পুরো সিরিজেই ভরসা দিয়েছেন তিনি। বৃহস্পতিবার চতুর্থ ওয়ান ডেতেও ব্যাট হাতে নেমে ৪২ বলে ৪৯ রান করে অপরাজিতও থেকেছেন। যার ফলে ভারতের রান পৌঁছে গিয়েছে ৩৭৫-এ।

আরও পড়ুন

শুরুই হয় একশো সিট আপে

নির্বাসনের বিরুদ্ধে আবেদন জানাবেন সার্জিল

এ দিন ম্যাচ শুরুর আগে ধোনির হাতে তাঁর এই কৃতিত্বের জন্য স্মারক তুলে দেন বিরাট কোহালি। বলেন, ‘‘তুমি সব সময় আমাদের অধিনায়ক থাকবে।’’ সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন ভারতীয় ক্রিকেট দল। আর এর মধ্যেও রয়েছে একটা কাকতালীয় ব্যাপার। ধোনি তাঁর সব মাইলস্টোনগুলো ছুঁয়েছেন এই শ্রীলঙ্কার বিরুদ্ধেই। এর আগে ১০০ ও ২০০তম ম্যাচটিও তিনি খেলেছিলেন শ্রীলঙ্কার বিরুদ্ধে। এর সঙ্গেই ৭২টি ইনিংসে অপরাজিত থাকার রেকর্ডও করে ফেললেন তিনি।

'You will always remain our Captain,' says @virat.kohli on @mahi7781's 300th ODI celebration #Dhoni300

A post shared by Team India (@indiancricketteam) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE