Advertisement
১৩ জুলাই ২০২৪
East Bengal

লগ্নিকারীর প্রস্তাবে সায় লাল-হলুদে

চুক্তির কিছু শর্ত যদিও সদস্যেরা মানতে চাননি। তার মধ্যে রয়েছে, ক্লাব সদস্যদের সুযোগ-সুবিধা বজায় থাকা নিয়ে সংশ্লিষ্ট সংস্থার শর্ত।

ইস্টবেঙ্গল ক্লাব। ফাইল চিত্র।

ইস্টবেঙ্গল ক্লাব। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২০ ০৫:৩৬
Share: Save:

নথিবদ্ধ কোম্পানির নামবদল এবং নতুন লগ্নিকারী সংস্থার চুক্তির শর্ত মেনে নেওয়া হবে কি না, সেই বিষয় নিয়ে মঙ্গলবার ক্লাবে বিশেষ সাধারণ সভা ডেকেছিল ইস্টবেঙ্গল। সেখানেই লগ্নিকারী সংস্থার প্রায় সব শর্তই মেনে নেন সদস্যেরা।

চুক্তির কিছু শর্ত যদিও সদস্যেরা মানতে চাননি। তার মধ্যে রয়েছে, ক্লাব সদস্যদের সুযোগ-সুবিধা বজায় থাকা নিয়ে সংশ্লিষ্ট সংস্থার শর্ত। সেখানে বলা হয়েছিল, এ ব্যাপারে সিদ্ধান্ত নেবে নবগঠিত বোর্ড। তবে সদস্যদের কোনও ভাবেই বঞ্চিত করা হবে না। ইস্টবেঙ্গল সদস্যেরা প্রশ্ন তোলেন, সুযোগ-সুবিধা বজায় থাকলে বোর্ডের প্রসঙ্গ আসছে কেন? পাশাপাশি ক্রীড়াস্বত্ব লগ্নিকারী সংস্থার হাতে চলে যাওয়ায় ফুটবল, ক্রিকেট, হকি, অ্যাথলেটিক্স-সহ বিভিন্ন বিভাগের সচিবদের ক্ষমতা যাতে শেষ না হয়ে যায়, তা নিয়েও কিছু সদস্য পরামর্শ দেন। তাঁদের দাবি, সংশ্লিষ্ট বিভাগের সচিবরা যেন পরামর্শ দিতে পারেন ক্লাবের কর্মসমিতিকে। এ দিকে, শতবর্ষে ইস্টবেঙ্গল ক্লাবকে অভিনন্দন জানিয়ে চিঠি পাঠিয়েছে ইন্টার মিলান, বেনফিকা ও চার্লটন অ্যাথলেটিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal Investor AGM
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE