Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ashes

Ashes: অ্যাশেজের দল ঘোষণা করে দিল ইংল্যান্ড, দলে ফিরলেন ব্রড

অ্যাশেজ খেলতে অস্ট্রেলিয়া যাওয়ার জন্য শর্তাধীন অনুমতি আগেই দেওয়া হয়েছিল। রবিবার সেই সিরিজের দলও ঘোষণা করে দিল ইংল্যান্ড ক্রিকেট বোর্ড।

অ্যাশেজ শুরু ৮ অক্টোবর।

অ্যাশেজ শুরু ৮ অক্টোবর। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২১ ২০:৫৭
Share: Save:

অ্যাশেজ খেলতে অস্ট্রেলিয়া যাওয়ার জন্য শর্তাধীন অনুমতি আগেই দেওয়া হয়েছিল। রবিবার সেই সিরিজের দলও ঘোষণা করে দিল ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। দলকে নেতৃত্ব দেবেন জো রুট। তৃতীয় বারের জন্য অ্যাশেজ অধিনায়ক হিসেবে দেখা যাবে তাঁকে। সহকারী হিসেবে থাকবেন জস বাটলার।

ইংল্যান্ড দলে স্বাভাবিক ভাবেই জায়গা পেলেন না বেন স্টোকস। মানসিক স্বাস্থ্য বজায় রাখার দিকে নজর দিয়েছেন তিনি। তাই অ্যাশেজ সিরিজ থেকে নাম তুলে নিয়েছেন। এ ছাড়া পিঠের চোটের কারণে স্যাম কারেন সিরিজে খেলতে পারবেন না। তবে অ্যাশেজ সিরিজে ইংল্যান্ড দলে উল্লেখযোগ্য নাম স্টুয়ার্ড ব্রড। ভারতের বিরুদ্ধে সিরিজ খেলার সময় ডান পায়ের পেশি ছিঁড়েছিল। তা সারিয়ে সুস্থ হয়ে উঠেছেন তিনি। ৮ ডিসেম্বর গাব্বায় প্রথম টেস্ট।

ইংল্যান্ডের পুরো দল: জো রুট (অধিনায়ক), জেমস অ্যান্ডারসন, জনি বেয়ারস্টো, ডম বেস, স্টুয়ার্ট ব্রড, ররি বার্নস, জস বাটলার, হাসিব হামিদ, ড্যান লরেন্স, জ্যাক লিচ, দাভিদ মালান, ক্রেগ ওভার্টন, অলি পোপ, অলি রবিনসন, ক্রিস ওকস এবং মার্ক উড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ashes joe root tim paine Stuart Broad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE