Advertisement
২৬ এপ্রিল ২০২৪
England

বিরাট কোহলীদের চিন্তা বাড়ালেন সাউদি, জেমিসনরা, ইংল্যান্ড শেষ ২৭৫ রানে

প্রথম ইনিংসে দ্বিশতরান করা ডিভন কনওয়ে ফিরে গিয়েছেন ২৩ রানে। ব্যর্থ উইলিয়ামসনও।

সাউদি নিয়েছেন ৬ উইকেট এবং জেমিসন নিয়েছেন ৩ উইকেট।

সাউদি নিয়েছেন ৬ উইকেট এবং জেমিসন নিয়েছেন ৩ উইকেট। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০২১ ০১:৪৪
Share: Save:

কিছু দিন পরেই বিরাট কোহলীদের বিরুদ্ধে নামবেন টিম সাউদিরা। তার আগে ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ দিনের খেলায় কিউই জোরে বোলারদের দাপট চিন্তার কারণ হতে পারে ভারতের। তৃতীয় দিনের খেলা বৃষ্টির জন্য ভেস্তে গেলেও শনিবার নিউজিল্যান্ডের বোলারদের দাপটে ম্যাচ জেতার আশায় কেন উইলিয়ামসনরা। রোরি বার্নসের শতরানে ভর করে প্রথম ইনিংসে ইংল্যান্ড করে ২৭৫ রান।

ইংরেজ ওপেনার বার্নস ২৯৭ বলে ১৩২ রান করেন। তাঁকে সঙ্গ দেন অধিনায়ক জো রুট। ৪২ রান করেন তিনি। তবে বেশির ভাগ ইংরেজ ব্যাটসম্যান ১০ রানের গণ্ডিও পার করতে পারেননি। টিম সাউদি এবং কাইল জেমিসনের দাপটে ঘরের দিশেহারা দেখায় ডোম সিবলি, জ্যাক ক্রলিদের। অলি রবিনসনের ৪২ রান না থাকলেও আরও বিপদে পড়ত ইংল্যান্ড। সাউদি নিয়েছেন ৬ উইকেট এবং জেমিসন নিয়েছেন ৩ উইকেট।

চতুর্থ দিনের শেষে ১৬৫ রানে এগিয়ে উইলিয়ামসনরা। শেষ দিনে ইংল্যান্ডকে ব্যাট কখন করতে পাঠান তিনি সেই দিকেই নজর থাকবে সমর্থকদের। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে নিউজিল্যান্ডের স্কোর ২ উইকেট ৬২ রান। প্রথম ইনিংসে দ্বিশতরান করা ডিভন কনওয়ে ফিরে গিয়েছেন ২৩ রানে। ব্যর্থ উইলিয়ামসনও। মাত্র ১ রান করেছেন তিনি। ক্রিজে রয়েছেন ওপেনার টম লাথাম এবং নিল ওয়েগনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli New Zealand test cricket England
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE