Advertisement
২০ এপ্রিল ২০২৪
UEFA Europa League

ইউরোপা লিগে জয় ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের, ড্র করল আর্সেনাল

ইউরোপা লিগে ইংল্যান্ডের দুই দলের কাছে দিনটা দু’রকম গেল।

গোলের পর ব্রুনো।

গোলের পর ব্রুনো। ছবি পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২১ ১৪:০৬
Share: Save:

ইউরোপা লিগে ইংল্যান্ডের দুই দলের কাছে দিনটা দু’রকম গেল। মার্কাস র‌্যাশফোর্ড এবং ব্রুনো ফার্নান্ডেজের গোলে গ্রানাডাকে ২-০ ব্যবধানে হারাল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। শেষ মুহূর্তে গোল খেয়ে জেতা ম্যাচ ড্র করে এল আর্সেনাল।

গ্রানাডার বিরুদ্ধে ম্যাচ মোটেই সহজ যায়নি ওলে গুন্নার সোলজায়েরের দলের কাছে। কিন্তু বিপক্ষকে সে ভাবে শক্তিশালী হতে দেয়নি ম্যান ইউ। ৩১ মিনিটে গ্রানাডা গোলরক্ষক রুই সিলভাকে পাশ কাটিয়ে ঠান্ডা মাথায় গোল করেন র‌্যাশফোর্ড। সব প্রতিযোগিতা মিলিয়ে ২০টি গোল হল র‌্যাশফোর্ডের। গ্রানাডার হেরেরার শট পোস্টে লাগে। গোলের কাছে পৌঁছে গিয়েছিলেন রবার্তো সোলদাদোও। তবে শেষের দিকে পেনাল্টি থেকে গোল করে দলের জয় নিশ্চিত করেন ব্রুনো।

স্লাভিয়া প্রাগের বিরুদ্ধে নিকোলাস পেপের গোলে আর্সেনাল ৮৬ মিনিটে এগিয়ে গিয়েছিল। কিন্তু অতিরিক্ত সময়ের চতুর্থ মিনিটে গোল শোধ করেন টোমাস হোলেস। রোমার বিরুদ্ধে এগিয়ে গিয়েও হেরে গেল আয়াক্স আমস্টারডাম। ডেভি ক্লাসেন আয়াক্সকে এগিয়ে দিলেও দ্বিতীয়ার্ধে রোমাকে জেতায় লোরেঞ্জো পেলেগ্রিনি এবং আইবানেজের গোল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE