Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ অক্টোবর ২০২১ ই-পেপার

শাস্তি মকুবের আবেদন করছেন না, ক্ষমা চেয়ে নিলেন কাভানি

সংবাদ সংস্থা
ম্যাঞ্চেস্টার ০১ জানুয়ারি ২০২১ ২১:৫৩
ক্ষমা চাইলেন কাভানি। ছবি: সোশ্যাল মিডিয়া

ক্ষমা চাইলেন কাভানি। ছবি: সোশ্যাল মিডিয়া

শাস্তি কমানোর আবেদন করেননি। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চেয়ে নিলেন এডিসন কাভানি। ইনস্টাগ্রামে বর্ণবৈষম্যমূলক পোস্ট করার জন্য তিন ম্যাচ নির্বাসিত হয়েছেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের এই স্ট্রাইকার।

ইনস্টাগ্রামেই কাভানি লিখেছেন, ‘‘আমার কাছে গোটা ঘটনাটা অত্যন্ত অস্বস্তির। তাই এটা নিয়ে আর বেশি কথা বলতে চাই না। আমাকে যে শাস্তি দেওয়া হয়েছে, সেটা মাথা পেতে নিচ্ছি। আমি যদি কাউকে আঘাত করে থাকি, তাহলে ক্ষমা চেয়ে নিচ্ছি। আমার কোনও খারাপ উদ্দেশ্য ছিল না। এই সময়েও যে অসংখ্য ভক্তের ভালবাসা এবং সমর্থন পেয়েছি, তার জন্য আমার কোনও ধন্যবাদই যথেষ্ট নয়।’’

কাভানি কিছুদিন আগে এক সমর্থকের ইনস্টাগ্রাম পোস্ট শেয়ার করেছিলেন। সেখানে বর্ণবৈষম্য মূলক মন্তব্য ছিল। পরে সেই পোস্ট ডিলিট করা হয়। কাভানি ক্ষমাও চান।

Advertisement

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড অবশ্য বলে যে ওই পোস্টে কোনও বর্ণবৈষম্য মূলক কিছু ছিল না। তাদের দাবি ছিল, কাভানির পোস্টকে ভুল ভাবে ব্যাখ্যা করা হয়েছে। শুক্রবার ইংলিশ প্রিমিয়ার লিগে অ্যাস্টন ভিলার সঙ্গে ম্যাচ রয়েছে ম্যান ইউয়ের। সেই ম্যাচ খেলতে পারবেন না তিনি। এছাড়াও ম্যাঞ্চেস্টার সিটির সঙ্গে লিগ কাপ সেমিফাইনাল এবং ওয়াটফোর্ডের সঙ্গে এফএ কাপের ম্যাচেও তিনি খেলতে পারবেন না।

আরও পড়ুন

Advertisement