Advertisement
০৮ মে ২০২৪
Cristiano Ronaldo

সৌদি আরবে সিআর৭ জ্বর, বিশ্বের প্রথম ‘রোনাল্ডো প্রতিবেদক’ চাইছে সে দেশের সংবাদপত্র

পর্তুগিজ তারকা কী করছেন, কী খাচ্ছেন, কোথায় যাচ্ছেন— সব জানতে চান সৌদি আরবের ফুটবলপ্রেমীরা। পাঠকদের চাহিদা মেনে সৌদি আরবের একটি বাণিজ্য পত্রিকা এক জন বিশেষ প্রতিবেদক নিয়োগ করবে।

শুধু রোনাল্ডোর জন্য প্রতিবেদক নিয়োগ করতে চায় সৌদি আরবের একটি পত্রিকা।

শুধু রোনাল্ডোর জন্য প্রতিবেদক নিয়োগ করতে চায় সৌদি আরবের একটি পত্রিকা। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ১৩:৫৫
Share: Save:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে নিয়ে সৌদি আরবের ফুটবলপ্রেমীদের আগ্রহের শেষ নেই। রোনাল্ডোর সব খবর চাই তাঁদের। প্রতিটি মুহূর্তের খবর দরকার। পাঠকদের চাপ বাড়ছে সৌদি আরবের সংবাদপত্রগুলির উপর। পাঠকদের চাহিদা মেটাতে এক জন বিশেষ প্রতিবেদকের খোঁজ করছে সৌদির একটি বাণিজ্য সংক্রান্ত পত্রিকা।

পত্রিকাটির নাম ‘আরবিয়ান বিজনেস’। ব্যবসা-বাণিজ্য সংক্রান্ত খবর প্রকাশ করে তারা। কিন্তু শুধু তা দিয়ে আর পাঠকদের ধরে রাখা যাবে না বলেই মনে করছেন ‘আরবিয়ান বিজনেস’ কর্তৃপক্ষ। ব্যবসা, বাণিজ্য, অর্থনীতির খবরের পাশাপাশি পাঠকদের চাই রোনল্ডোর সব খবর। পর্তুগিজ তারকা কী করছেন, কী খাচ্ছেন, কোথায় যাচ্ছেন— সব জানতে চান তাঁরা। সৌদি আরবের ক্লাব আল নাসেরের সঙ্গে রোনাল্ডো চুক্তিবদ্ধ হওয়ার পর থেকে তাঁকে নিয়ে সে দেশের মানুষের আগ্রহ তুঙ্গে।

পাঠকদের চাহিদা অনুযায়ী ‘আরবিয়ান বিজনেস’ কর্তৃপক্ষ এক জন প্রতিবেদকের খোঁজ করছেন। যিনি হবেন বিশ্বের প্রথম ক্রিশ্চিয়ানো রোনাল্ডো প্রতিবেদক। পত্রিকায় বিজ্ঞাপন প্রকাশ করা হয়েছে প্রতিবেদক চেয়ে। আগ্রহী প্রার্থীকে রোনাল্ডোর সব খবর দিতে হবে। আল নাসের ক্লাবের সব ম্যাচ এবং অনুশীলনেও হাজির থাকতে হবে। অর্থাৎ, প্রায় ২৪ ঘণ্টা রোনাল্ডোকে কড়া মার্কিংয়ে রাখতে হবে তাঁকে।

পত্রিকার প্রধান সম্পাদক ম্যাথু অ্যালমট বলেছেন, ‘‘রোনাল্ডো সব থেকে বড় তারকা। ও-ই এখন বিশ্বের সব থেকে বড় খবর। ও নিজেই এখন একটা প্রতিষ্ঠান। ও এমন একটা জায়গায় পৌঁছেছে যে, ওর জন্যই একজন পূর্ণ সময়ের প্রতিবেদক প্রয়োজন। রোনাল্ডোর সৌদি আরবে খেলতে আসার অর্থ, গোটা ফুটবল বিশ্বের চোখ এখন এখানে থাকবে। সফল আবেদনকারীকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।’’

আল নাসেরের সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত চুক্তি সই হয়েছে রোনাল্ডোর। চুক্তির অঙ্ক বছর প্রতি প্রায় ১৭৭৫ কোটি টাকা। তিনিই এখন বিশ্বের সব থেকে দামি ফুটবলার। ২০৩০ বিশ্বকাপ আয়োজনের অন্যতম দাবিদার সৌদি আরব। সেই দাবির সমর্থনে দূত হিসাবে প্রচারও করবেন রোনাল্ডো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE