Advertisement
০৫ মার্চ ২০২৪
Mohammedan SC

খেলা দেখতে গিয়ে হৃদ্‌রোগে আক্রান্ত, গ্যালারিতেই মৃত্যু মহমেডান সমর্থকের

বৃহস্পতিবার কলকাতা ফুটবল লিগের প্রিমিয়ার ডিভিশনে মহামেডান স্পোর্টিং বনাম আর্মি রেডের খেলা ছিল। সেই ম্যাচ দেখতে এসে হৃদ্‌রোগে আক্রান্ত হন মহমেডান সমর্থক শেখ সিরাজউদ্দিন।

siraj

গত মরশুমের কলকাতা লিগ ট্রফি হাতে সিরাজ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৩ ২২:০৯
Share: Save:

মাঠে খেলা দেখতে গিয়ে এক ফুটবল সমর্থকের মৃত্যু। বৃহস্পতিবার কলকাতা ফুটবল লিগের প্রিমিয়ার ডিভিশনে মহামেডান স্পোর্টিং বনাম আর্মি রেডের খেলা ছিল। সেই ম্যাচ দেখতে এসে হৃদ্‌রোগে আক্রান্ত হন মহমেডান সমর্থক শেখ সিরাজউদ্দিন।

মহমেডানের তরফে জানানো হয়েছে যে, ম্যাচ চলাকালীন হৃদ্‌রোগে আক্রান্ত হন সিরাজ। সঙ্গে সঙ্গে তাঁকে ক্লাবের সদস্যেরা হাসপাতালে নিয়ে যান। আইএফএ-র অ্যাম্বুলেন্সে তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

বৃহস্পতিবারের ম্যাচ ছিল নৈশালোকে। ৫৬ বছরের সিরাজউদ্দিন ময়দানে পরিচিত ছিলেন রাজকুমার নামে। রাতে তাঁর বাড়িতে গিয়ে শোকগ্রস্ত পরিবারের সঙ্গে কথা বলেন আইএফএ সভাপতি অজিত বন্দোপাধ্যায়, সচিব অনির্বাণ দত্ত ও সহ সভাপতি সৌরভ পাল, দিলীপ নারায়ণ সাহা, মহামেডান স্পোর্টিং ক্লাব সচিব ইশতিয়াক আহমেদ। তাঁরা সিরাজের পরিবারকে সমবেদনা জানান।

ম্যাচ চলাকালীন গণ্ডগোল হয়। খেলা ১১ মিনিট বন্ধ ছিল। ওই সময়ে মহামেডান কোচ রহমান হাত জড়ো করে সমর্থকদের শান্ত হতে বলেন। কিন্তু তাতে কাজ হয়নি। পরে আবার খেলা শুরু হয়। মহামেডান ও আর্মি রেড দলের খেলা ১-১ গোলে শেষ হয়। ৬৭ মিনিটের মাথায় লিড নেয় আর্মি রেড। অতিরিক্ত সময়ের ১৭ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ১-১ গোলে সমতা ফেরায় মহামেডান। মহমেডানের হয়ে গোল করেন ডেভিড লালহনসঙ্গা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE