Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Abahani Limited Dhaka

AFC Champions Trophy: ব্রাজিলীয় স্ট্রাইকারের চোটে উদ্বেগ আবাহনীতে

রক্ষণে মারিয়োর অন্যতম ভরসা ইরানের মিলাদ সোলেইমানি। মাঝমাঠে রয়েছেন আইএসএলে চেন্নাইয়িন এফসির হয়ে দু’বার চ্যাম্পিয়ন হওয়া অভিজ্ঞ ব্রাজিলীয় রাফায়েল আগুস্তো। বেঙ্গালুরু এফসিতেও ছিলেন তিনি। আইএসএলে প্রথম গোল তিনি করেছিলেন এটিকের বিরুদ্ধে যুবভারতীতেই!

শঙ্কা: নাসিমেন্টোকে নিয়ে ক্রমশ বাড়ছে অস্বস্তি। ছবি: সুদীপ্ত ভৌমিক

শঙ্কা: নাসিমেন্টোকে নিয়ে ক্রমশ বাড়ছে অস্বস্তি। ছবি: সুদীপ্ত ভৌমিক

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২২ ০৮:৩৪
Share: Save:

বিমান বিভ্রাটে কলকাতায় দেরিতে পৌঁছনোর জন্য শুক্রবার মাঠে দলকে অনুশীলন করাতে পারেননি আবাহনী লিমিটেড ঢাকার পর্তুগিজ কোচ মারিয়ো লেমস। রবিবার সন্ধ্যায় তাই প্রায় ঘণ্টা দু’য়েক তিনি প্রস্তুতি সারলেন নাবিব নেওয়াজ জীবন, ড্যানিয়েল কলিন্ড্রেসদের নিয়ে। তবে প্রধান স্ট্রাইকার ব্রাজিলীয় দোরিয়েলতন গোমস নাসিমেন্টোকে নিয়ে দুশ্চিন্তা বেড়ে চলেছে। মঙ্গলবার এটিকে-মোহনবাগানের বিরুদ্ধে এএফসি কাপের প্লে-অফে তাঁর খেলার সম্ভাবনা ক্রমশ ক্ষীণ হচ্ছে।

রবিবার সন্ধ্যায় আবাহনীর টিম বাস যখন যুবভারতীতে পৌঁছয়, পাশের মাঠে ততক্ষণে অনুশীলন শুরু হয়ে গিয়েছে প্রীতম কোটালদের। সবুজ-মেরুন ফুটবলারদের হাসির শব্দ ভেসে আসছে। যা শুনে চোয়াল যেন আরও শক্ত হয়ে উঠল আবাহনীর ফুটবলারদের। ব্লু স্টার এসসি-র বিরুদ্ধে ৫-০ দুরন্ত জয়ের পরে এই ম্যাচেও মোহনবাগানকে এগিয়ে রাখছেন বিশেষজ্ঞরা। যা আবাহনীর ফুটবলারদের আরও তাতিয়ে দিয়েছে। দোরিয়েলতন যদি শেষ পর্যন্ত খেলতে না পারেন, তার জন্য স্বাধীনতা ক্রীড়সঙ্ঘ থেকে বসনিয়ার নেদো তুর্কোভিচকে নিয়েছেন মারিয়ো। অনুশীলনে ফরোয়ার্ডে জীবনের সঙ্গে তাঁকে খেলিয়ে দেখে নিলেন কোচ। কখনও খেলালেন কোস্টা রিকার হয়ে ২০১৮ বিশ্বকাপে প্রতিনিধিত্ব করা ড্যানিয়েল কলিন্ড্রেসকে। মোহনবাগানের বিরুদ্ধে আগে না খেললেও জাতীয় দলের সতীর্থ ইস্টবেঙ্গলের প্রাক্তনী জনি আকোস্তার কাছে প্রতিপক্ষ সম্পর্কে খোঁজ-খবর নিয়েছেন তিনি। রক্ষণে মারিয়োর অন্যতম ভরসা ইরানের মিলাদ সোলেইমানি। মাঝমাঠে রয়েছেন আইএসএলে চেন্নাইয়িন এফসির হয়ে দু’বার চ্যাম্পিয়ন হওয়া অভিজ্ঞ ব্রাজিলীয় রাফায়েল আগুস্তো। বেঙ্গালুরু এফসিতেও ছিলেন তিনি। আইএসএলে প্রথম গোল তিনি করেছিলেন এটিকের বিরুদ্ধে যুবভারতীতেই!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abahani Limited Dhaka ATK Mohun Bagan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE