Advertisement
০৩ মে ২০২৪
World Cup Qualifier

গোলশূন্য ড্র সুনীলদের

শুরু থেকেই আক্রমণাত্মক ভঙ্গিতে শুরু করে ইগর স্তিমাচের ছেলেরা। কিন্তু দুঃসময় যেন পিছু ছাড়ছে না ভারতের। একের পর এক সুযোগ হেলায় হারালেন মনবীর সিংহ, নিখিল পুজারিরা।

আফগানিস্তানের বিরুদ্ধে সুনীল ছেত্রী।

আফগানিস্তানের বিরুদ্ধে সুনীল ছেত্রী। ছবি: এক্স।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২৪ ০৮:২৪
Share: Save:

সৌদি আরবের আভায় ‘আভা’ ছড়াতে পারল না ভারত। অনেকগুলি সুযোগ তৈরি হলেও তা গোলে পরিণত হল না। ফলে আফগানিস্তানের বিরুদ্ধে বিশ্বকাপের যোগ‌্যতা অর্জন পর্বের প্রথম দ্বৈরথে এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হল সুনীল ছেত্রীদের। তিন ম‌্যাচে চার পয়েন্ট নিয়ে দু’য়ে উঠে এল ভারত। প্রথম পয়েন্ট পেল আফগানিস্তান।

শুরু থেকেই আক্রমণাত্মক ভঙ্গিতে শুরু করে ইগর স্তিমাচের ছেলেরা। কিন্তু দুঃসময় যেন পিছু ছাড়ছে না ভারতের। একের পর এক সুযোগ হেলায় হারালেন মনবীর সিংহ, নিখিল পুজারিরা। বারবার ক্রস ভেসে এলেও গোল হয়নি। সারা ম‌্যাচ জুড়ে সেরকম চোখেই পড়লেন না সুনীল। ৬২ মিনিটে সুবর্ণ সুযোগ পেয়েছিলেন আফগানিস্তানের আকবরি। তিনি বক্সের মধ‌্যে শট না করে স্কোয়ার পাস বাড়ান পোপালজ়েকে। গোলের সামনে দারুণ ভাবে বল বিপন্মুক্ত করেন রাহুল বেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

World Cup Qualifier India Afghanistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE