Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sunil Chhetri

Yuba Bharati: যুবভারতীতে টিকিটের অভাব হবে না, দর্শকদের মাঠে আসার ডাক সুনীলের

সমর্থকদের মাঠে চান সুনীল। কলকাতার মানুষদের যুবভারতীতে তাঁদের পাশে চান ভারতের অধিনায়ক।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ জুন ২০২২ ২০:২৩
Share: Save:

এশিয়ান কাপের যোগ্যতা অর্জন পর্বে কলকাতায় তিনটি ম্যাচ খেলবে ভারতীয় ফুটবল দল। সেই ম্যাচে সমর্থকদের যুবভারতীতে আসার জন্য আবেদন করলেন সুনীল ছেত্রী। সেই ম্যাচে টিকিটের অভাব হবে না বলেই জানিয়েছে সর্বভারতীয় ফুটবল সংস্থা (এআইএফএফ)। বিনামূল্যে যথেষ্ট পরিমাণ টিকিট দেওয়া হবে বলেই জানানো হয়েছে।

শনিবার একটি ভিডিয়ো পোস্ট করেন সুনীল। সেখানে বাংলার দর্শককে বাংলায় মাঠে আসার আহ্বান জানালেন তিনি। সুনীল বলেন, “আমি সত্যি তোমাদের ভালবাসি। শেষ বার আমরা এখানে বাংলাদেশের বিরুদ্ধে খেলতে এসেছিলাম, মাঠে ৫০ হাজারের বেশি দর্শক ছিল। বলতে পারব না কতটা আনন্দ হয়েছিল। যেরকম সমর্থন পেয়েছিলাম, তেমন ফলাফল দিতে পারিনি। ক্ষমা চাইছি আমরা ভাল খেলতে পারিনি। তবে এ বার এসো, আমরা নিজেদের সেরা দেওয়ার চেষ্টা করব। তোমরা পাশে থাকলে অন্য পর্যায় আনন্দ হয়। যে তিনটি দল আমাদের বিপক্ষে খেলতে নামবে, তাদের শুধু আমাদের সঙ্গে নয়, তোমাদের বিরুদ্ধেও খেলতে হবে। সেটাই পার্থক্য গড়ে দেয়। তোমরা যদি মাঠে আসতে পার ভাল লাগবে।”

এআইএফএফ জানিয়েছিল মাত্র ১২ হাজার টিকিট ছাড়া হবে। এই ম্যাচে দর্শক হওয়ার কোনও আশা নেই তাদের। তাই টিকিট বিনামূল্যেই দেওয়া হবে। শনিবার এআইএফএফ-এর তরফে জানানো হয়েছে টিকিটের কোনও অভাব হবে না। টিকিটের অভাবে কোনও সমর্থককে যুবভারতী থেকে ফিরতে হবে না বলেই জানিয়েছে তারা।

ভারতের প্রথম ম্যাচ ৮ জুন, কম্বোডিয়ার বিরুদ্ধে। ১১ জুন সুনীলরা খেলবেন আফগানিস্তানের বিরুদ্ধে। হং কংয়ের বিরুদ্ধে খেলা ১৪ জুন। সব ক’টি ম্যাচই শুরু হবে রাত আটটা থেকে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE