Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo angry

আবার রুদ্রমূর্তি রোনাল্ডোর! সেমিফাইনালে হেরে নিজের দলের বিরুদ্ধেই চটলেন সিআর৭

প্রথমার্ধ শেষে দেখা যায় রোনাল্ডো নিজের দলের সাপোর্ট স্টাফদের বিরুদ্ধেই রেগে গিয়েছেন। তখনই ০-১ গোলে পিছিয়ে রোনাল্ডোর দল। ম্যাচ শেষের পরেও বেশি ক্ষণ মাঠে থাকেননি রোনাল্ডো।

Cristiano Ronaldo

রোনাল্ডো যদিও এই প্রথম রেগে গেলেন এমন নয়। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১০:৫০
Share: Save:

আবার রেগে গেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বিপক্ষের সমর্থক নন, এ বার নিজের দলের বিরুদ্ধে রেগে গেলেন পর্তুগিজ তারকা। সৌদি আরবে কিংস কাপের সেমিফাইনালে হেরে গেল আল নাসের। বিপক্ষে খেলা আল ওয়েহদা ১০ জনে খেলেও ম্যাচ জিতে নেয় ১-০ গোলে।

প্রথমার্ধ শেষে দেখা যায় রোনাল্ডো নিজের দলের সাপোর্ট স্টাফদের বিরুদ্ধেই রেগে গিয়েছেন। তখনই ০-১ গোলে পিছিয়ে রোনাল্ডোর দল। ম্যাচ শেষের পরেও বেশি ক্ষণ মাঠে থাকেননি রোনাল্ডো। দ্রুত মাঠ ছাড়েন রোনাল্ডো। তখনও তাঁর মুখে বিরক্তি স্পষ্ট।

৩৮ বছরের রোনাল্ডোকে এই বছরের শুরুতে সই করায় সৌদি আরবের ক্লাব আল নাসের। সেই দলের হয়ে ১৩ ম্যাচে ১১টি গোল করেছেন রোনাল্ডো। কিন্তু কিংস কাপের সেমিফাইনালে আল ওয়েহদার বিরুদ্ধে বল জালে জড়াতে পারলেন না তিনি। প্রথমার্ধে মাঠ থেকে বার হওয়ার সময় রোনাল্ডোকে দেখা যায় সাপোর্ট স্টাফদের সামনে গিয়ে হাতের ভঙ্গিতে কিছু বোঝাতে। তিনি যে বিরক্ত তা বুঝিয়ে দেন। সেমিফাইনালে হেরে কিংস কাপ থেকে ছিটকে গেল আল নাসের।

রোনাল্ডো যদিও এই প্রথম রেগে গেলেন এমন নয়। কিছু দিন আগে সৌদি লিগের একটি ম্যাচে হেরে যায় আল নাসের। সেই ম্যাচে বিপক্ষ দলের সমর্থকরা লিয়োনেল মেসির নাম করে চিৎকার করছিল। রোনাল্ডোকে ব্যঙ্গ করতেই এই কৌশল নিয়েছিলেন তাঁরা।

সেই সমর্থকদের উদ্দেশে অশালীন অঙ্গভঙ্গি করেছিলেন রোনাল্ডো। ম্যাচ শুরুর আগে ‘মেসি, মেসি’ চিৎকার শোনা যায়। আল হিলালের সমর্থকেরা এই চিৎকার করতে থাকেন। সেই চিৎকার শুনে মাঠ থেকে বেরোনোর সময় নিজের পুরুষাঙ্গ দেখিয়ে অশালীন ভঙ্গি করেন রোনাল্ডো। তাঁর সেই ভঙ্গি যে মেসির নামে চিৎকার করতে থাকা আল হিলালের সমর্থকদের উদ্দেশে ছিল সেটা স্পষ্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Al Nassr Saudi Arabia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE