Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

গোল নেই, রাগ আছে! কোচ তুলে নিতেই ক্ষিপ্ত রোনাল্ডো, রাগ রেফারির উপরেও, প্রকাশ্যে ভিডিয়ো

মঙ্গলবার রাতে কিংস কাপ অফ চ্যাম্পিয়ন্সে আভার মুখোমুখি হয়েছিল আল নাসের। আভাকে ৩-১ গোলে হারিয়ে সেমিফাইনালে উঠেছে তারা। কিন্তু ম্যাচে বার বারই রেগে গেলেন রোনাল্ডো।

cristiano ronaldo of al nassr

গোল না পেয়ে রেফারির উপর রেগে গেলেন রোনাল্ডো। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ১২:০৯
Share: Save:

সৌদি আরবে গিয়ে হলটা কী ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর? হঠাৎ করেই একের পর এক ম্যাচে মেজাজ হারাচ্ছেন তিনি। আগের ম্যাচে আল ইত্তিহাদের কাছে হারের পর ‘মেসি, মেসি’ নামে বিপক্ষ দলের সমর্থকরা চিৎকার করায় রেগে গিয়েছিলেন। এ বার দল জিতলেও রেফারির উপর রেগে গেলেন তিনি। ম্যাচের মাঝপথে তাঁকে তুলে নেওয়াতেও মেজাজ হারালেন।

মঙ্গলবার রাতে কিংস কাপ অফ চ্যাম্পিয়ন্সে আভার মুখোমুখি হয়েছিল আল নাসের। আভাকে ৩-১ গোলে হারিয়ে সেমিফাইনালে উঠেছে তারা। গোটা ম্যাচেই দাপট দেখা গিয়েছে আল নাসেরের। ম্যাচের ১০ সেকেন্ডেই গোল করে এগিয়ে যায় আল নাসের। ২০ এবং ৪৯ মিনিটে আরও দুটি গোল করে তারা।

তবে অধিনায়ক রোনাল্ডো নিজেই ভাল খেলতে পারেননি। মাঝে মাঝে ব্যক্তিগত নৈপুণ্য দেখা গেলেও বেশির ভাগ সময়েই তিনি ছিলেন নিষ্প্রভ। বার বার রেফারির সঙ্গে তর্ক করছিলেন তিনি। রেফারি বিরতির বাঁশি বাজানোর পরে হঠাৎই হতাশায় বলে লাথি মারেন রোনাল্ডো।

ম্যাচের তিন মিনিট আগে তাঁকে তুলে নেন কোচ রুডি গার্সিয়া। সেটাও খুশি করতে পারেনি রোনাল্ডোকে। হতাশায় মাথা নাড়তে নাড়তে তিনি ডাগআউটে বসে পড়েন। রোনাল্ডোর আচরণ অবশ্য সমাজমাধ্যমে প্রবল সমালোচিত হয়েছে। একজন লিখেছেন, “রোনাল্ডো, শান্ত থাকো। গোল পাওয়ার জন্যে তুমি বড্ড বেশি চিন্তাভাবনা করছ। মাথা ঠান্ডা রাখো। সতীর্থরা তোমাকে নিশ্চয়ই গোল করার অনেক সুযোগ করে দেবে।”

আর একজন লিখেছেন, “আল নাসেরের বাকি ফুটবলারদের উচিত রোনাল্ডোকে আরও ভাল পজিশনে বল বাড়ানো। রোনাল্ডোকে গোল করার আরও সুযোগ করে দেওয়া উচিত। গত কয়েক ম্যাচে ফুটবলারদের পাসিং খুব খারাপ হয়েছে। দলের সেরা স্ট্রাইকারকে আরও বেশি পাস দেওয়া দরকার।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Al Nassr
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE