Advertisement
২৬ এপ্রিল ২০২৪
FIFA World Cup 2022

বিশ্বজয়ের ৪৩ দিন পর সতীর্থদের নিয়ে পার্টি মার্তিনেসের, থিম মেসিদের বিশ্বকাপ জয়

ইংলিশ প্রিমিয়ার লিগে অ্যাস্টন ভিলার হয়ে খেলেন মার্তিনেস। দেশের হয়ে খেলা শেষে সেখানেই ফিরে গিয়েছেন তিনি। নটিংহ্যামের একটি বিলাসবহুল হোটেলে বিশ্বকাপ জয়ের পার্টি করেন মার্তিনেস।

Argentina goalkeeper Emiliano Martinez

ইংলিশ প্রিমিয়ার লিগে অ্যাস্টন ভিলার হয়ে খেলেন মার্তিনেস। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ১৭:৩৫
Share: Save:

আর্জেন্টিনা বিশ্বকাপ জিতেছিল ৪৩ দিন আগে। ১৮ ডিসেম্বর ট্রফি এসেছিল লিয়োনেল মেসিদের হাতে। সেই দিন থেকেই আর্জেন্টিনার গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেস চর্চায়। যিনি বার বার বিতর্কে জড়িয়েছেন তাঁর বিভিন্ন আচরণের কারণে। কিন্তু তা বলে যে মার্তিনেস থেমে গিয়েছেন এমন নয়। সেই সঙ্গে চলছে তাঁর উৎসব পালন।

ইংলিশ প্রিমিয়ার লিগে অ্যাস্টন ভিলার হয়ে খেলেন মার্তিনেস। দেশের হয়ে খেলা শেষে সেখানেই ফিরে গিয়েছেন তিনি। নটিংহ্যামের একটি বিলাসবহুল হোটেলে বিশ্বকাপ জয়ের পার্টি করেন মার্তিনেস। সেই পার্টির থিম ছিল আর্জেন্টিনার বিশ্বকাপ জয়। নীল, সাদা আলোতে সাজানো ছিল ঘর। ছিল বিশ্বকাপের একটি প্রতীকী ট্রফি। এর আগে এক বার মার্তিনেসের পার্টি বন্ধ করে দেওয়া হয়েছিল। তাতে যদিও মার্তিনেসকে পার্টি করা থেকে আটকানো যায়নি। মার্তিনেসের সঙ্গে ছিলেন তাঁর আর্জেন্টিনা দলের কিছু সতীর্থ। ঘর সাজানো ছিল বেলুন, পোস্টারে। নীল রঙের মেঝের উপর ছিল সাদা স্পট।

শুধু তা-ই নয়, সব অতিথিই সাদা রঙের জামা পরে এসেছিলেন। সেই হোটেলেই পার্টিটি থেমে থাকেনি। রাতে একটি নাইটক্লাবেও যান মার্তিনেসরা। এই সপ্তাহের শেষে অ্যাস্টন ভিলার ম্যাচ। এফএ কাপে খেলবে তারা। তার আগে যদিও এই পার্টির রেশ কাটিয়ে ফেলার অনেকটাই সময় পাবেন মার্তিনেস।

Emiliano Martinez in a party with friend

মার্তিনেস-সহ অনেকে সাদা জামা পরে নাচছিলেন সেই পার্টিতে। ছবি: টুইটার

সেই পার্টিতে প্রতীকী বিশ্বকাপ নিয়ে নাচতে দেখা যায় অনেককে। মার্তিনেস-সহ অনেকে সাদা জামা পরে নাচছিলেন সেই পার্টিতে। বিশ্বকাপ জয়ের এত দিন পরেও উৎসব থামছে না আর্জেন্টিনার গোলরক্ষকের। ৩৬ বছর পর বিশ্বকাপ জয় দিয়েগো মারাদোনার দেশের। এর পিছনে বিরাট ভূমিকা নেন মার্তিনেস। টাইব্রেকারে গোল বাঁচিয়েছিলেন তিনি। সেই কারণেই বিশ্বকাপ পেয়েছে দল। তাই মার্তিনেসের উৎসবও একটু বেশি।

বিশ্বকাপ জয়ের পর গোটা আর্জেন্টিনা দল উৎসবে মেতেছিল। দেশে ফিরে বাসে করে ঘুরেছিলেন মেসিরা। সেই সময় মেসির পাশে দাঁড়িয়েছিলেন মার্তিনেস। তাঁর হাতে ছিল কিলিয়ান এমবাপের পুতুল। যা নিয়েও কম বিতর্ক হয়নি। ফ্রান্স লিখিত ভাবে আর্জেন্টিনার ফুটবল সংস্থার কাছে অভিযোগ জানিয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE