Advertisement
২১ এপ্রিল ২০২৪
IFA

Kanyasree Cup: ২২ মার্চ কন্যাশ্রী কাপের ফাইনাল, কিশোর ভারতী স্টেডিয়াম পরিদর্শনে অরূপ, জয়দীপ

আইএফএ আয়োজিত কন্যাশ্রী কাপের ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ২২ মার্চ। ম্যাচ দুপুর সাড়ে চারটে থেকে।

স্টেডিয়াম পরিদর্শনে অরূপ, জয়দীপরা।

স্টেডিয়াম পরিদর্শনে অরূপ, জয়দীপরা। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২২ ২১:০৬
Share: Save:

আইএফএ আয়োজিত কন্যাশ্রী কাপের ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ২২ মার্চ। ম্যাচ দুপুর সাড়ে চারটে থেকে। তার আগে সুষ্ঠু ভাবে ম্যাচ আয়োজন করতে কিশোর ভারতী স্টেডিয়ামে পরিদর্শন করা হল বুধবার। ছিলেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস, আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যায়, ক্রীড়া দফতর এবং কন্যাশ্রী কাপের সঙ্গে যুক্ত বিভিন্ন কর্মকর্তারা।

এ মরসুমে শুরু থেকেই জনপ্রিয় হয়েছে কন্যাশ্রী কাপ। প্রথম থেকেই দেখা যাচ্ছে গোলের বন্যা। সেই প্রতিযোগিতা এ বার শেষের দিকে। বুধবার ছিল প্রথম সেমিফাইনাল। সেখানে এসএসবি স্পোর্টস ৪-১ ব্যবধানে হারায় কালীঘাট স্পোর্টস লাভার্স অ্যাসোসিয়েশনকে।

প্রথমার্ধে গোল করে এগিয়ে গিয়েছিল এসএসবি। সেই গোল শোধ করে দেয় কালীঘাট। কিন্তু দ্বিতীয়ার্ধে এসএসবি অপ্রতিরোধ্য ছিল। একে একে তিন গোল করে তারা। জোড়া গোল করেন মুনেশ কুমারী। একটি করে গোল রঞ্জিতা দেবী এবং অনীবালা দেবীর। কালীঘাটের একমাত্র গোল সোনামণি সোরেনের। অন্য সেমিফাইনালে খেলবে সাদার্ন সমিতি এবং পশ্চিমবঙ্গ পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IFA Joydeep Mukherjee Aroop Biswas kanyasree
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE