Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩
samar bandyopadhyay

Samar Banerjee: মোহনবাগান সম্মানিত করছে প্রয়াত ফুটবলার বদ্রু বন্দ্যোপাধ্যায়কে

এ দিন আরও একটি ঘোষণা হয় সাংবাদিক বৈঠকে। সদস্যেরা যে দ্বার দিয়ে প্রবেশ করেন, তার নামকরণ হচ্ছে পেলে-মারাদোনা ও সোবার্সের নামে।

বদ্রুর নামে প্রবেশদ্বার তৈরি করছে মোহনবাগান ক্লাব

বদ্রুর নামে প্রবেশদ্বার তৈরি করছে মোহনবাগান ক্লাব ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২২ ০৭:৩৮
Share: Save:

মোহনবাগান ক্লাব তাঁবুর মূল প্রবেশ পথের নামকরণ হচ্ছে প্রয়াত অলিম্পিয়ান বদ্রু বন্দ্যোপাধ্যায়ের নামে। কয়েক দিন আগেই তাঁবুর একটি গেটের নামকরণ হয় চুনী গোস্বামীর নামে। এ বার বদ্রুর নামে মূল ফটকের নামকরণ হতে চলেছে। বৃহস্পতিবার কর্মসমিতির বৈঠক শেষে সাংবাদিকদের সচিব দেবাশিস দত্ত এ বিষয়ে ঘোষণা করেন।

এ দিন আরও একটি ঘোষণা হয় সাংবাদিক বৈঠকে। সদস্যেরা যে দ্বার দিয়ে প্রবেশ করেন, তার নামকরণ হচ্ছে পেলে-মারাদোনা ও সোবার্সের নামে। ফুটবলের সর্বকালের অন্যতম সেরা দুই নক্ষত্র পেলে ও মারাদোনা অতীতে পা রেখেছিলেন মোহনবাগান তাঁবুতে। কসমসের হয়ে পেলে খেলে গিয়েছিলেন মোহনবাগান মাঠে। মারাদোনাও এসেছিলেন কয়েক বছর আগে। কিংবদন্তি অলরাউন্ডার স্যর গ্যারি সোবার্সও মোহনাবাগান ক্লাবে এসেছিলেন ক্লাবের প্লাটিনাম জুবিলি অনুষ্ঠানে। তাঁদের প্রতি সম্মান জানাতেই এই উদ্যোগ। সবুজ-মেরুনের ভিআইপি বক্সের নামকরণ হচ্ছে ধীরেন দে-র নামে। কাজ শুরু হচ্ছে মোহনবাগান আর্কাইভেরও। সেই আর্কাইভের নাম দেওয়া হবে কিংবদন্তি গোষ্ঠ পালের নামে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.