Advertisement
১৯ এপ্রিল ২০২৪
la liga

Sergio Aguero: হৃদযন্ত্র পরীক্ষা আগুয়েরোর, আপাতত তিন মাস মাঠের বাইরে বার্সা স্ট্রাইকার

চলতি মাসে উরুগুয়ে ও ব্রাজিলের বিরুদ্ধে আর্জেন্টিনার বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের খেলাতেও মাঠে নামতে পারবেন না আগুয়েরো।

বার্সার জার্সি গায়ে আগুয়েরো

বার্সার জার্সি গায়ে আগুয়েরো ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২১ ১৭:০০
Share: Save:

খেলতে খেলতে বুকে ব্যথা হওয়ায় মাঠের মধ্যেই শুয়ে পড়েছিলেন বার্সেলোনার স্ট্রাইকার সের্খিও আগুয়েরো। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে গিয়ে তাঁর হৃদযন্ত্র পরীক্ষা করে দেখা হয়। চিকিৎসকরা জানিয়েছেন, আপাতত তিন মাস মাঠের বাইরে থাকতে হবে আর্জেন্টাইন তারকাকে।

বার্সার তরফে একটি বিবৃতি দিয়ে জানানো হয়েছে, ‘আগুয়েরোর হৃদযন্ত্রের পরীক্ষা করা হয়েছে। এ বার তাঁকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী থাকতে হবে। আপাতত তিন মাস মাঠের বাইরে থাকবেন তিনি। এই সময়ের মধ্যে তাঁর শারীরিক অবস্থার উন্নতি দেখে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।’

সোমবার একটি টুইট করে ভক্তদের আস্বস্ত করেন আগুয়েরো। তিনি বলেন, ‘আমি ভাল আছি। ধীরে ধীরে সুস্থ হচ্ছি। যাঁরা আমার জন্য প্রার্থনা করেছেন তাঁদের ধন্যবাদ।’

ম্যাঞ্চেস্টার সিটি থেকে বার্সেলোনায় আসার পরে এখনও পর্যন্ত পাঁচটি ম্যাচ খেলেছেন এই তারকা ফুটবলার। শনিবার লা লিগায় আলাভেসের বিরুদ্ধে খেলা চলাকালীন বুকে ব্যথা অনুভব করেন তিনি। প্রথমার্ধের শেষ দিকে মাঠেই শুয়ে পড়েন আগুয়েরো। সঙ্গে সঙ্গে তাঁকে প্রাথমিক চিকিৎসা করে হাসপাতালে পাঠানো হয়। চলতি মাসে উরুগুয়ে ও ব্রাজিলের বিরুদ্ধে আর্জেন্টিনার বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের খেলাতেও মাঠে নামতে পারবেন না আগুয়েরো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

la liga Sergio Aguero barcelona
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE