Advertisement
১৭ জুন ২০২৪
Santosh Trophy

মধ্যপ্রদেশকেও পাঁচ গোল দুরন্ত বাংলার

হরিয়ানাকে ৩-০ গোলে হারিয়ে সন্তোষ ট্রফিতে যাত্রা শুরু করেছিল বাংলা। দ্বিতীয় ম্যাচে দাদরা ও নগর হাভেলি-দমন ও দিউয়ের বিরুদ্ধে জয় ৫-০ গোলে।

বুধবার কোলাপুরে মধ্যপ্রদেশকে ৫-০ গোলে চূর্ণ করে সন্তোষ ট্রফিতে জয়ের হ্যাটট্রিক করলেন নরহরি শ্রেষ্ঠরা।

বুধবার কোলাপুরে মধ্যপ্রদেশকে ৫-০ গোলে চূর্ণ করে সন্তোষ ট্রফিতে জয়ের হ্যাটট্রিক করলেন নরহরি শ্রেষ্ঠরা। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ০৭:৩৪
Share: Save:

অপ্রতিরোধ্য বাংলা। বুধবার কোলাপুরে মধ্যপ্রদেশকে ৫-০ গোলে চূর্ণ করে সন্তোষ ট্রফিতে জয়ের হ্যাটট্রিক করলেন নরহরি শ্রেষ্ঠরা। দুরন্ত জয়ের পরেও কোচ বিশ্বজিৎ ভট্টাচার্য ক্ষুব্ধ মাঠ ও ক্রীড়াসূচি নিয়ে।

হরিয়ানাকে ৩-০ গোলে হারিয়ে সন্তোষ ট্রফিতে যাত্রা শুরু করেছিল বাংলা। দ্বিতীয় ম্যাচে দাদরা ও নগর হাভেলি-দমন ও দিউয়ের বিরুদ্ধে জয় ৫-০ গোলে। বুধবার একই ব্যবধানে মধ্য প্রদেশকে চূর্ণ করল বিশ্বজিতের দল। ফের জোড়া গোল রবি হাঁসদা ও নরহরি শ্রেষ্ঠর। বুধবার ম্যাচের ১৪ মিনিটে বাংলাকে ১-০ এগিয়ে দেন রবি। ২২ মিনিটে গোল করেন নরহরি। প্রথমার্ধের সংযুক্ত সময়ে ফের তিনি গোল করে বাংলাকে ৩-০ এগিয়ে দেন। দ্বিতীয়ার্ধ শুরু হওয়ার ১০ মিনিটের মধ্যে গোল করেন টোটন দাস। ৬৩ মিনিটে নিজের দ্বিতীয় ও বাংলার হয়ে পঞ্চম গোল করেন রবি।

ম্যাচের পরে কোলাপুর থেকে ফোনে ক্ষুব্ধ বিশ্বজিৎ বললেন, ‘‘একে জঘন্য মাঠে খেলতে হচ্ছে, তার উপরে আমাদের ম্যাচ দেওয়া হয়েছিল সকাল সাড়ে আটটায়। এ ভাবে কখনও ভারতীয় ফুটবলেরউন্নতি সম্ভব নয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE