Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

নতুন বাড়িতে কেক কাটলেন রোনাল্ডো, মাঠের ভিতরে-বাইরে ক্রিশ্চিয়ানোর দুই রূপ

নতুন ক্লাবের হয়ে খেলতে নেমে এখনও দাগ কাটতে পারেননি রোনাল্ডো। চাপে রয়েছেন তিনি। কিন্তু মাঠের বাইরে তাঁর অন্য ছবি দেখা গেল। সেখানে ফুরফুরে মেজাজে সিআর৭।

File picture of Crfistiano Ronaldo

নতুন ক্লাবের হয়ে মাঠের ভিতরে দাগ কাটতে না পারলেও মাঠের বাইরে ফুরফুরে মেজাজে রয়েছেন রোনাল্ডো। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৪৯
Share: Save:

সৌদি আরবে যাওয়ার পর থেকে এখনও নিজের পুরনো ঝলক দেখাতে পারেননি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আল নাসেরের হয়ে পেনাল্টি থেকে একটি গোল ছাড়া আর কিছু করতে পারেননি তিনি। দলের কোচ থেকে মালিক, প্রকাশ্যে সমালোচনা করেছেন তাঁর। কিন্তু মাঠের বাইরে ফুরফুরে মেজাজে সিআর৭। সতীর্থদের সঙ্গে কেক কেটে নিজের জন্মদিন পালন করেছেন তিনি।

সোমবার ছিল রোনাল্ডোর ৩৮তম জন্মদিন। ক্লাবের অনুশীলন শেষে সতীর্থদের সঙ্গে কেক কাটেন রোনাল্ডো। সেই ছবি সমাজমাধ্যমে প্রকাশ করে আল নাসের। সেখানে লেখা, ‘‘নতুন বাড়িতে সতীর্থদের সঙ্গে রোনাল্ডো নিজের প্রথম জন্মদিন পালন করলেন। দলের অধিনাককে জন্মদিনের শুভেচ্ছা। আশা করছি সামনের বছর খুব ভাল কাটবে।’’

পরিবার ও বন্ধুদের সঙ্গে জন্মদিন উদ্‌যাপনের ছবি সমাজমাধ্যমে দিয়েছেন রোনাল্ডো নিজেও। সেখানে তাঁর সঙ্গে বান্ধবী জর্জিনা, ছেলে ক্রিশ্চিয়ানো জুনিয়র ও কাছের কয়েক জনকে দেখা গিয়েছে। ক্যাপশনে রোনাল্ডো লিখেছেন, ‘‘জন্মদিনের শুভেচ্ছার জন্য সবাইকে ধন্যবাদ। পরিবার ও বন্ধুদের সঙ্গে যে এই বিশেষ দিন কাটাতে পেরেছি তার জন্য আমি খুব খুশি।’’

জন্মদিনের সপ্তাহের শুরুটা অবশ্য ভাল হয়েছিল রোনাল্ডোর। নতুন ক্লাবের জার্সিতে পেনাল্টি থেকে গোল করেছিলেন তিনি। কিন্তু তার পরেও ক্লাব জিততে পারেনি। এখনও পর্যন্ত নতুন ক্লাবের জার্সিতে দাগ কাটতে পারেননি রোনাল্ডো। দলের কোচ জানিয়েছেন, এখনও সবার সঙ্গে মানিয়ে নিতে পারেননি তিনি। তবে যত সময় এগোচ্ছে তত চাপ বাড়ছে রোনাল্ডোর উপরে। মাঠে প্রকাশ্যে হতাশ হতে দেখা গিয়েছে তাঁকে। মাঠের বাইরে অবশ্য ফুরফুরে মেজাজে দেখা গেল তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Al Nassr Birthday Celebration
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE