Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Earthquake in Turkey and Syria

ভূকম্পে মৃত্যু ফুটবলারের, সাহায্যের হাত মর্মাহত রোনাল্ডোর

এই বিপর্যয়ের সময় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। প্রাক্তন রিয়াল মাদ্রিদ তারকা নিজের সই সংবলিত একটি জার্সি তুলে দেবেন নিলামের জন্য।

A Photograph of Christiano Ronaldo\'s Jersey in aucction

মানবিক: নিলামের জন্য রোনাল্ডোর সই করা জার্সি। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ০৬:১০
Share: Save:

তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্পে মৃত্যু হয়েছে মিশরীয় গোলরক্ষক আহমেত ইয়াপ তুর্কাসলানের। তিনি খেলতেন তুরস্কের ক্লাব ইয়েনি মালাতিয়াস্পোরে। বুধবার ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

গতকালই ধংস্বস্তূপে চাপা পড়া ইপিএলে খেলা ফুটবলার ক্রিশ্চিয়ান আতসুর খোঁজ পাওয়া যায়। ভূমিকম্পের পরে তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছিল না বলে আতঙ্ক সৃষ্টি হয়েছিল। ৩১ বছরের আতসুর ডান পা জখম হয়েছে। রয়েছে শ্বাস কষ্টও। এ হেন আতঙ্কের আবহেই এল তুর্কাসলানের মৃত্যুর মর্মান্তিক খবর। তাঁর ক্লাবই টুইটারে লিখেছে, ‘‘আমাদের গোলরক্ষক আহমেত ভূকম্প-জনিত ধ্বংস্তূপে পড়ে প্রাণ হারিয়েছেন। সুন্দর এক মানুষকে আমরা হারালাম।’’

এ দিকে, এই বিপর্যয়ের সময় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। প্রাক্তন রিয়াল মাদ্রিদ তারকা নিজের সই সংবলিত একটি জার্সি তুলে দেবেন নিলামের জন্য। তা থেকে সংগৃহীত অর্থ ব্যয় করা হবে বিপন্ন মানুষদের জন্য।

তুরস্কের ফুটবলার মেরি দেমিরাল বুধবার গণমাধ্যমে লিখেছেন, “এই মুহূর্তে কথা হল ক্রিশ্চিয়ানোর সঙ্গে। ও জানাল, যা হয়েছে তার জন্য গভীর ভাবে মর্মাহত। রোনাল্ডো নিজের সই করা একটি জার্সি দেবে নিলামের জন্য।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE