Advertisement
২৫ জুলাই ২০২৪
Cristiano Ronaldo

বিশ্বকাপের আগে সাড়ে ৪ লাখ টাকার মাস মাইনেতে রাঁধুনি রাখলেন রোনাল্ডো! কেন?

আগামী রবিবার থেকে শুরু হবে কাতার বিশ্বকাপ। তার আগে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে দূরত্ব বেড়েছে রোনাল্ডোর। কোচ এবং ক্লাব সম্পর্কে বিরূপ মন্তব্যও করেছেন পর্তুগিজ ফুটবলার।

আগামী বছরের শুরুর দিকেই লিসবনের নতুন বাড়িতে বসবাস শুরু করতে পারেন রোনাল্ডো।

আগামী বছরের শুরুর দিকেই লিসবনের নতুন বাড়িতে বসবাস শুরু করতে পারেন রোনাল্ডো। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২২ ১৮:৫৯
Share: Save:

তবে কি ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়ার সিদ্ধান্ত নিয়েই ফেললেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো? নিজের ছোটবেলার ক্লাবেই ফিরে যাচ্ছেন তিনি? কারণ বসবাস শুরু না করলেও লিসবনের নতুন বাড়ির জন্য রাঁধুনি-সহ নিয়োগ করে ফেলেছেন চার কর্মীকে।

পর্তুগালে প্রাসাদোপম নতুন বাড়ি তৈরি করাচ্ছেন রোনাল্ডো। ১২ হাজার বর্গ ফুটের বাড়িটি তৈরি হয়ে গেলেও সব কাজ এখনও শেষ হয়নি। আরও কিছু দিন লাগতে পারে নতুন বাড়ির সব কাজ শেষ হতে। তার আগেই বাড়ির বিভিন্ন কাজের জন্য চার জন কর্মীকে নিয়োগ করেছেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ফুটবলার।

ছোটবেলার ক্লাবের কাছেই নতুন বাড়ি তৈরি করছেন রোনাল্ডো। সম্ভবত আগামী বছরের শুরুর দিকেই স্ত্রী জর্জিনা রদ্রিগেস এবং সন্তানদের নিয়ে নতুন বাড়িতে থাকতে শুরু করবেন রোনাল্ডো। নতুন বাড়িতে গিয়ে যাতে সমস্যা না হয়, সে জন্য এখন থেকেই ব্যবস্থা নিচ্ছেন পর্তুগালের ফুটবল অধিনায়ক। পর্তুগালের একটি সংবাদপত্রের দাবি অনুযায়ী, তাঁর নিয়োগ করা চার জন কর্মীর মধ্যে রয়েছেন এক জন রাঁধুনি। যাঁর মাসিক বেতন ৪৮০০ পাউন্ড (ভারতীয় মুদ্রায় প্রায় ৪ লাখ ৬১ হাজার টাকা)। অত্যাধুনিক বাড়িটি তৈরি করতে রোনাল্ডো ভারতীয় মুদ্রায় খরচ করছেন প্রায় ১৭৩ কোটি ২০ লাখ টাকা।

রোনাল্ডোর নতুন বাড়ি তৈরির খরচের কথা আগেই জানাজানি হয়েছে। কাতার বিশ্বকাপের আগে নতুন করে চর্চা শুরু হয়েছে তাঁর রাঁধুনির মাসিক বেতন নিয়ে। কেন মোটা বেতনের রাঁধুনি রাখলেন রোনাল্ডো? তা নিয়ে আগ্রহ তৈরি হয়েছে ফুটবলপ্রেমী এবং তাঁর ভক্তদের মধ্যে। সূত্রের খবর, ফুটবলজীবনের শেষ এক বা দু’বছর লিসবনের ছোটবেলার ক্লাবে খেলতে পারেন। মায়ের ইচ্ছাকে গুরুত্ব দিয়েই ছোটবেলার ক্লাবে খেলে ফুটবলার জীবন শেষ করতে চান রোনাল্ডো। সে সময় নিজের নতুন বাড়িতে থাকবেন তিনি। সেই জন্যই অনেক দেখেশুনে রাঁধুনি নিয়োগ করেছেন রোনাল্ডো। যিনি তাঁর জন্য নির্দিষ্ট পদ্ধতিতে রান্না করতে পারবেন। পাশাপাশি স্ত্রী এবং সন্তানদের জন্যও রান্না করতে পারবেন। বিশেষ দক্ষ এক জন রাঁধুনিকে নিয়োগ করেছেন রোনাল্ডো। স্বাস্থ্য সচেতন রোনাল্ডো রাঁধুনির বেতন নিয়ে কোনও সমঝোতা করতে চাননি। পর্তুগালের সংবাদমাধ্যমের দাবি, লিসবনের একটি স্কুলে সন্তানদের ভর্তি করার বিষয়টিও চূড়ান্ত করে ফেলেছেন রোনাল্ডো।

আপাতত রোনাল্ডোর লক্ষ্য কাতার বিশ্বকাপ। সম্ভবত শেষ বিশ্বকাপ খেলতে নামবেন ৩৭ বছরের ফুটবলার। দেশকে বিশ্ব চ্যাম্পিয়ন করাই এখন তাঁর প্রধান লক্ষ্য। যদিও এর মধ্যেই জড়িয়েছেন নতুন বিতর্কে। সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্লাবের দল নিয়ে তাঁর করা মন্তব্যে ক্ষুব্ধ ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। তিনি জানান, কোচ এরিক টেন হ্যাগকে সম্মান করেন না। দ্বিতীয় বার ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবে যোগ দেওয়ার পর থেকে তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করা হচ্ছে বলেও অভিযোগ করেছেন। ক্ষুব্ধ ম্যানঞ্চেস্টার ইউনাইটেড সঙ্গে চুক্তি বাতিল করতে পারে। সে জন্যই কি লিসবনের নতুন বাড়িতে কর্মী নিয়োগে এত তৎপর রোনাল্ডো?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE