Advertisement
০২ ডিসেম্বর ২০২২
Cristiano Ronaldo

Cristiano Ronaldo: বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার হওয়ার সুযোগ ফিরিয়ে দিলেন রোনাল্ডো

একটি ক্লাবের তরফ থেকে প্রচুর টাকার প্রস্তাব দেওয়া হয়েছিল রোনাল্ডোকে। পর্তুগিজ ফুটবলার সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন।

প্রস্তাব প্রত্যাখ্যান রোনাল্ডোর

প্রস্তাব প্রত্যাখ্যান রোনাল্ডোর ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২২ ১৭:১৯
Share: Save:

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়ার জন্য মরিয়া হয়ে উঠেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁকে প্রত্যাখ্যান করছে একের পর এক ক্লাব। প্রথমে প্যারিস সঁ জঁ, তার পর চেলসি। এর মধ্যেই রোনাল্ডোর কাছে লোভনীয় প্রস্তাব নিয়ে এসেছিল সৌদি আরবের একটি ক্লাব। সেটি গ্রহণ করলে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার হয়ে যেতে পারতেন রোনাল্ডো। তবে পর্তুগিজ ফুটবলার সেই প্রস্তাবে সাড়া দেননি।

Advertisement

সৌদি আরবের কোন ক্লাব রোনাল্ডোকে প্রস্তাব দিয়েছে তা অবশ্য জানা যায়নি। ব্রিটিশ সংবাদমাধ্যমের দাবি, যাবতীয় ভাতা-বোনাস মিলিয়ে রোনাল্ডোকে ২৭৫ মিলিয়ন ইউরো (ভারতীয় মুদ্রায় ২২০৫ কোটি) অর্থ দেওয়ার কথা বলা হয়েছিল। ঘনিষ্ঠমহলে রোনাল্ডো বলেছেন, এখনও ইউরোপের যে কোনও প্রথম সারির ক্লাবে খেলার ক্ষমতা রয়েছে তাঁর। তাই এশিয়ার কোনও দেশে অর্থের লোভে গিয়ে নিজের ফুটবলজীবন শেষ করতে চান না।

নতুন ক্লাব খোঁজা শেষ হয়নি রোনাল্ডোর। প্রায় প্রতিদিনই একাধিক ক্লাবের কাছে প্রস্তাব নিয়ে যাচ্ছেন তাঁর এজেন্ট জর্জ মেন্দেস। তবে প্রকাশ্যে কেউই এ ব্যাপারে মুখ খুলছেন না। সম্প্রতি ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের কোচ এরিক টেন হ্যাগ বলেন, প্রাক মরসুম সফরে যাওয়ার আগে রোনাল্ডোর সঙ্গে কথা হয়েছে তাঁর।

টেন হ্যাগ বলেন, “রোনাল্ডো ক্লাব ছাড়তে চায় এমন কথা শোনার পর ওর সঙ্গে আমার কথা হয়নি। ব্যক্তিগত কারণে ও আমাদের সঙ্গে আসেনি। তবে এই মরসুমে আমরা রোনাল্ডোকে সঙ্গে রেখেই যাবতীয় পরিকল্পনা করছি। ওর সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছি। রোনাল্ডোকে বিক্রি করা হবে না। আমরা একসঙ্গে ক্লাবকে সাফল্য এনে দিতে চাই।”

Advertisement

টেন হ্যাগ আরও বলেন, “এই জল্পনা রটার আগে ওর সঙ্গে কথা হয়েছে আমার। বেশ ভালই কথাবার্তা হয়েছে। সেগুলো এখন প্রকাশ্যে বলব না। ওর সঙ্গে কথা বলতে ভালই লেগেছে। আশা করি এর পরেও সেই সুযোগ পাওয়া যাবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.