Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

আবার বিতর্কে রোনাল্ডো, নিজস্বী তোলার সময় প্রতিপক্ষ দলের কোচকে ধাক্কা

সৌদিতে পা রাখার পর থেকে একের পর এক বিতর্কে জড়িয়ে পড়ছেন রোনাল্ডো। প্রশ্ন উঠছে তাঁর আচরণ নিয়ে। এ বার প্রতিপক্ষ দলের এক সাপোর্ট স্টাফকে ধাক্কা মারলেন তিনি।

picture of Cristiano Ronaldo

সৌদিতে আরও একটি বিতর্কে জড়ালেন রোনাল্ডো। —ফাইল ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৯ মে ২০২৩ ১২:৫৪
Share: Save:

সৌদি আরবে খেলতে গিয়ে একের পর এক বিতর্কে জড়িয়ে পড়ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। দল পয়েন্ট নষ্ট করলেই মেজাজ হারাচ্ছেন রোনাল্ডো। এ বার প্রতিপক্ষ দলের এক সাপোর্ট স্টাফকে ধাক্কা দেওয়ার অভিযোগ উঠল পর্তুগালের অধিনায়কের বিরুদ্ধে।

সৌদি প্রো লিগের ম্যাচে আল খালিজের সঙ্গে ১-১ গোলে ড্র হয় আল নাসেরের ম্যাচ। পয়েন্ট নষ্ট হওয়ায় মেজাজ ভাল ছিল না রোনাল্ডোর। প্রতিপক্ষের এক ফুটবলারের আবদার মেনে নিজের জার্সি খুলে দেন। এর পরেই বিতর্কে জড়িয়ে পড়েন তিনি। খেলার শেষে সাজঘরে ফেরার সময় তাঁর সঙ্গে নিজস্বী তোলার চেষ্টা করেন প্রতিপক্ষ আল খালিজের এক সাপোর্ট স্টাফ। সে সময় রোনাল্ডো তাঁকে ধাক্কা মেরে সরিয়ে দেন। রোনাল্ডোর ধাক্কা দেওয়ার ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তে সমালোচনা শুরু হয়েছে।

ম্যাচের মাঝেও আল নাসের অধিনায়ককে মেজাজ হারাতে দেখা গিয়েছে। রেফারির সিদ্ধান্ত পছন্দ না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন। আল খালিজের বিরুদ্ধে গোলের সহজ সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি রোনাল্ডো। এই ম্যাচে পয়েন্ট নষ্ট করায় আল নাসের খেতাব জয়ের দৌড় থেকে কিছুটা পিছিয়ে পড়ল। প্রধান প্রতিপক্ষ আল ইত্তেহাদের থেকে ২ পয়েন্ট পিছিয়ে রয়েছে রোনাল্ডোর দল।

প্রতিযোগিতায় আগের ম্যাচেও পয়েন্ট নষ্ট করার পর প্রকাশ্যেই হতাশা প্রকাশ করতে দেখা গিয়েছিল রোনাল্ডোকে। আল রায়েদের বিরুদ্ধে সেই ম্যাচে পেনাল্টি না পেয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন রোনাল্ডো। সৌদিতে পা রাখা থেকেই একের পর এক বিতর্কে জড়িয়ে পড়েছেন রোনাল্ডো। আল নাসের সমর্থকদের একাংশ মনে করছেন, রোনাল্ডোর আচরণে ক্লাবের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত হচ্ছে। সৌদি প্রো লিগে আল নাসেরের পরের ম্যাচ আগামী ১৬ মে আল তায়ির বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Al Nassr controversy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE