Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

Cristiano Ronaldo: গোল করেই সমালোচকদের একহাত রোনাল্ডোর, ইপিএল-এ প্রথম চারে ফিরল ম্যান ইউ

গোল-খরা কাটল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। মঙ্গলবার ইপিএল-এ তাঁর গোলের সুবাদে ব্রাইটনকে ২-০ ব্যবধানে হারাল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

গোলের পর রোনাল্ডো।

গোলের পর রোনাল্ডো। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২২ ১৩:১৬
Share: Save:

গোল-খরা কাটল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। মঙ্গলবার ইপিএল-এ তাঁর গোলের সুবাদে ব্রাইটনকে ২-০ ব্যবধানে হারাল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। একইসঙ্গে প্রথম চারে ঢুকে পড়ে চ্যাম্পিয়ন্স লিগে সরাসরি যোগ্যতা অর্জনের আশা জিইয়ে রাখল তারা। জিতে সমালোচকদের একহাত নিলেন রোনাল্ডো।

ম্যাচের প্রথমার্ধে কোনও গোল হয়নি। কিন্তু দ্বিতীয়ার্ধের শুরুতেই দলকে এগিয়ে দেন রোনাল্ডো। চলতি বছরে এটাই তাঁর প্রথম গোল, যা এল বছরের দেড় মাস অতিবাহিত হওয়ার পর। কিন্তু এরপরেও ম্যান ইউয়ের জয় নিশ্চিত ছিল না। রোনাল্ডোর গোলের তিন মিনিট পরে ব্রাইটন দশ জন হয়ে যাওয়া সত্ত্বেও চাপ বজায় রেখেছিল। অন্যদিকে ম্যান ইউ একের পর এক সহজ সুযোগ নষ্ট করছিল। এর আগেও তারা এগিয়ে গিয়ে গোল হজম করেছে। ফলে সিঁদুরে মেঘ দেখছিলেন সমর্থকরা।

তবে তাঁদের আশ্বস্ত করে অতিরিক্ত সময়ে গোল করে দলের জয় সুনিশ্চিত করেন রোনাল্ডোর দেশীয় সতীর্থ ব্রুনো ফের্নান্দেস। এই ম্যাচে দলে কিছু পরিবর্তন করেছিলেন জার্মান কোচ রালফ রাংনিক। কিন্তু ম্যান ইউয়ের খেলা মঙ্গলবারও মন ভরাতে পারেনি।

ম্যাচের পর টুইটারে বার্তা পোস্ট করেছেন রোনাল্ডো। লিখেছেন, ‘আবার জয়ে ফিরলাম। দলের কেউ হাল ছাড়েনি। ফিরে আসার মূলমন্ত্র একটাই: কঠোর পরিশ্রম, দলগত সাফল্য এবং মন দিয়ে খেলা। বাকি সবই বাইরের আওয়াজ।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE