Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

Cristiano Ronaldo: জন্মানোর পরেই মৃত্যু রোনাল্ডোর সন্তানের, শোকে ভেঙে পড়লেন পর্তুগিজ ফুটবলার

গত অক্টোবরেই রোনাল্ডো এবং তাঁর বান্ধবী জিওর্জিনা রদ্রিগেস ঘোষণা করেছিলেন, তাঁদের যমজ সন্তান হতে চলেছে। তারই একজনের মৃত্যু হয়েছে।

সন্তানের প্রয়াণে বিধ্বস্ত রোনাল্ডো।

সন্তানের প্রয়াণে বিধ্বস্ত রোনাল্ডো। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২২ ০০:১২
Share: Save:

দু’দিন আগেই ইপিএলে নরউইচ সিটির বিরুদ্ধে দুর্দান্ত হ্যাটট্রিক করে সমালোচকদের জবাব দিয়েছিলেন তিনি। আর সোমবার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পারিবারিক জীবনে বিষাদের ছায়া নেমে এল। নেটমাধ্যমে রোনাল্ডো জানিয়ে দিলেন, তাঁর যমজ সন্তানের এক জনের মৃত্যু হয়েছে। এই খবর পাওয়ামাত্রই গোটা বিশ্বে তাঁর সমর্থকরাও ব্যথিত।

সোমবার রোনাল্ডো নেটমাধ্যমে লেখেন, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমাদের ছেলে প্রয়াত হয়েছে। যে কোনও বাবা-মায়ের কাছেই এটা সবচেয়ে বড় দুঃখ। এক মাত্র মেয়ে সন্তানের বেঁচে যাওয়াই এই কঠিন সময়ে আমাদের শক্তি জোগাচ্ছে। কিছুটা আশা এবং খুশি নিয়ে অন্তত বাঁচতে পারছি।’

রোনাল্ডোর সংযোজন, ‘সব সময় আমাদের খেয়াল রাখার জন্য সমস্ত ডাক্তার এবং নার্সদের ধন্যবাদ। আমরা এই মুহূর্তে বিধ্বস্ত। এই কঠিন সময়ে গোপনীয়তা আশা করি সবার থেকে।’

গত অক্টোবরেই রোনাল্ডো এবং তাঁর বান্ধবী জিওর্জিনা রদ্রিগেস ঘোষণা করেছিলেন, তাঁদের যমজ সন্তান হতে চলেছে। এমনকী তাঁর ডাক্তারি রিপোর্টের ছবিও প্রকাশ করতে দেখা গিয়েছিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ফুটবলারকে। সেই যমজ সন্তানেরই এক জন মারা গিয়েছে এ দিন।

২০১০ সালে প্রথম বার সন্তানের বাবা হন রোনাল্ডো। ছেলের নাম দেন ক্রিশ্চিয়ানো জুনিয়র। ঘটনাচক্রে সেই ছেলেও এখন ফুটবলে বাবার পদাঙ্ক অনুসরণ করার পথে। তবে কোনও দিনই তার মাতৃপরিচয় সামনে আনেননি রোনাল্ডো।

২০১৭ সালে সারোগেসির মাধ্যমে দুই সন্তানে এভা এবং মাতেয়োর বাবা হন রোনাল্ডো। সেই বছরই নভেম্বরে জিওর্জিনা এবং তাঁর প্রথম সন্তান আলানার জন্ম হয়। এর পর এই বছর যমজ সন্তান হওয়ার কথা ছিল। কিন্তু তার একজনকে আগেই হারালেন রোনাল্ডো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE