Advertisement
০৮ মে ২০২৪
Cristiano Ronaldo

বিকিনি পরে ছবি! বান্ধবী সৌদি আরবের নিয়ম ভাঙায় আবার সমস্যায় রোনাল্ডো

আবার বিতর্কে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তবে এ বার নিজের জন্যে বা নিজের খেলার কারণে নয়। তাঁকে সমস্যায় ফেলেছেন বান্ধবী জর্জিনা রদ্রিগেস।

ronaldo and georgina

রোনাল্ডো এবং জর্জিনার বিচ্ছেদ নিয়ে সাম্প্রতিক সময়ে অনেক জল্পনা হয়েছে। এখন অবশ্য কেউই এ বিষয়ে কোনও উচ্চবাচ্য করছেন না। — ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১২ মে ২০২৩ ১৭:২১
Share: Save:

আবার বিতর্কে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তবে এ বার নিজের জন্যে বা নিজের খেলার কারণে নয়। তাঁকে সমস্যায় ফেলেছেন বান্ধবী জর্জিনা রদ্রিগেস। সমাজমাধ্যমে এমন কিছু ছবি তিনি পোস্ট করেছেন যা সৌদি আরবের আইনের বিরোধী। এখনও পর্যন্ত রোনাল্ডোর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। অচিরেই সেই সম্ভাবনা থাকছে।

রোনাল্ডো এবং জর্জিনার বিচ্ছেদ নিয়ে সাম্প্রতিক সময়ে অনেক জল্পনা হয়েছে। এখন অবশ্য কেউই এ বিষয়ে কোনও উচ্চবাচ্য করছেন না। জর্জিনা এখন রোনাল্ডোর সঙ্গে সৌদি আরবে রয়েছেন। সেখান থেকেই বৃহস্পতিবার একটি ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করেছেন জর্জিনা।

প্রতিটি ছবিতে তাঁকে একটি সুইমিং পুলের ধারে নীল বিকিনি পরে বিভিন্ন পোজ়ে দেখা গিয়েছে। চোখে ছিল সানগ্লাস। কিন্তু সৌদির নিয়ম অনুযায়ী শরীর দেখানো বা আংশিক নগ্ন পোশাক পরে ছবি তুলে সমাজমাধ্যমে দেওয়া নিষিদ্ধ। গায়ের সঙ্গে সেঁটে রয়েছে বা অন্তর্বাস দেখা যাচ্ছে এমন পোশাকও পরা যাবে না। জর্জিনা স্পষ্টতই এই নিয়ম মানেননি। ছবির ক্যাপশনে লিখেছেন, “প্রতিটি আকাশেরই নিজস্ব রং রয়েছে।”

জর্জিনার পোস্টে ৫০ লক্ষ মানুষ ‘লাইক’ দিয়েছেন। ৫ কোটি অনুরাগীর বেশির ভাগই জর্জিনাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

সৌদিতে আগেই একটি নিয়ম ভেঙেছিলেন রোনাল্ডো। সে দেশে বিয়ে না হলে একসঙ্গে কোনও নারী-পুরুষ থাকতে পারেন না। রোনাল্ডো নিয়ম ভাঙলেও সৌদির রাজা পর্তুগিজ ফুটবলারকে ছাড় দিয়েছিলেন। কিন্তু এ ক্ষেত্রে সে রকম কিছু করা হয় কি না সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Georgina Rodriguez Saudi Arabia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE