Advertisement
১৯ এপ্রিল ২০২৪
david beckham

Brooklyn Beckham: শ্বশুর হলেন বেকহ্যাম, শাশুড়ি ভিক্টোরিয়া

নিকোলাদের ফ্লোরিডার পাম বিচের বাড়িতে শনিবার বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। আমন্ত্রিতদের মধ্যে ছিলেন সেরিনা উইলিয়ামস এবং ইভা লঙ্গোরিয়া।

বিয়ের সাজে ব্রুকলিন এবং নিকোলা।

বিয়ের সাজে ব্রুকলিন এবং নিকোলা। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২২ ১৭:৫৩
Share: Save:

হলিউড অভিনেত্রী নিকোলা প্লেটজকে বিয়ে করলেন ব্রুকলিন বেকহ্যাম। পরিণতি পেল তাঁদের তিন বছরের প্রণয়ের সম্পর্ক। ফ্লোরিডার পাম বিচে দুই পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করলেন ব্রুকলিন এবং নিকোলা। আমন্ত্রিত ছিলেন বেশ কিছু বিশিষ্ট ব্যক্তিও।

ইংল্যান্ডের বিখ্যাত দম্পতি ডেভিড এবং ভিক্টোরিয়া বেকহ্যামের বড় ছেলে ব্রুকলিন। নিকোলার সঙ্গে গত কয়েক বছর ধরেই বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছিল তাঁকে। গায়িকা এবং ফ্যাশন ডিজাইনার ভিক্টোরিয়া বেকহ্যাম এবং ইংল্যান্ডের প্রাক্তন ফুটবল অধিনায়ক ডেভিড বেকহ্যামও খুশি বড় ছেলের বিয়ে হওয়ায়।

ফ্লোরিডার পাম বিচের কাছে একটি বাড়ি রয়েছে নিকোলাদের। সেখানেই শনিবার বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেশ কয়েক জন হলিউড অভিনেতা। বিশিষ্ট আমন্ত্রিতদের মধ্যে ছিলেন টেনিস খেলোয়াড় সেরিনা উইলিয়ামস এবং অভিনেত্রী ইভা লঙ্গোরিয়া। সোমবার নবদম্পতি তাঁদের বিয়ের ছবি নেট মাধ্যমে দিয়েছেন। তাঁদের বিয়ের ছবি ভাইরাল হতে সময় লাগেনি।

বিয়ের অনুষ্ঠানে তিন ছেলের সঙ্গে ডেভিড বেকহ্যাম।

বিয়ের অনুষ্ঠানে তিন ছেলের সঙ্গে ডেভিড বেকহ্যাম। ছবি: টুইটার

ব্রুকলিন দুই ভাই ক্রুজ, রোমেও এবং বাবা ডেভিডের সঙ্গেও একটি ছবি দিয়েছেন। বিয়ের অনুষ্ঠানের বিভিন্ন মুহূর্তের ছবি ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন বেকহ্যামের পুত্র এবং পুত্রবধূ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE