Advertisement
১৯ জুন ২০২৪
Dev

বিদেশের ফুটবল লিগে ‘আবির্ভাব’ গোলন্দাজের! কোন দেশে গিয়ে ‘খেলবেন’ অভিনেতা-সাংসদ দেব?

দেব কি এ বার জায়গা পেলেন বিদেশের ফুটবলে? লা লিগায় আবির্ভাব হতে চলেছে অভিনেতা-সাংসদের? দেবের ছবির একটি পোস্টার ঘিরে এই জল্পনা ছড়িয়েছে।

Picture of Dev and Isha Saha in Golondaj

গোলন্দাজ ছবিতে নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকায় দেব। তাঁর স্ত্রীর ভূমিকায় ইশা সাহা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ২০:০১
Share: Save:

এ বার কি তবে বিদেশের ফুটবল লিগে আবির্ভাব হতে চলেছে অভিনেতা-সাংসদ দেবের! তাঁর অভিনীত ‘গোলন্দাজ’ কি এ বার স্প্যানিশে হবে? সেখানে নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকায় বার্সেলোনার স্ট্রাইকার রবার্ট লেয়নডস্কি? লা লিগার পোস্ট করা একটি ছবি দেখে অনেকেই সেই ভুল করে ফেলতে পারেন।

সমাজমাধ্যমে একটি ছবি দিয়েছে লা লিগা। সেখানে গোলন্দাজ ছবিতে দেবের মতো পোশাক পরে দাঁড়িয়ে রয়েছেন লেয়নডস্কি। ক্যাপশনে লেখা, ‘‘এখনও পর্যন্ত লা লিগার সর্বোচ্চ গোলদাতা। এ বার ২১ ম্যাচে ১৫টি গোল করেছেন লেয়নডস্কি। যা এক কথায় অসাধারণ।’’

লেয়নডস্কির এই ছবিই দিয়েছে লা লিগা।

লেয়নডস্কির এই ছবিই দিয়েছে লা লিগা। ছবি: ফেসবুক

গোলন্দাজ সিনেমায় নগেন্দ্রপ্রসাদের চরিত্রে অভিনয় করেছিলেন দেব। তাঁকে বাংলা ফুটবলের প্রাণপুরুষ বলা হয়। তিনিই ময়দানে প্রথম বাঙালি ক্লাব তৈরি করেছিলেন। নিজে ফুটবলও খেলতেন নগেন্দ্রপ্রসাদ। দেব অভিনীত এই ছবি সাড়া ফেলেছিল দর্শকদের মধ্যে। সেই ছবির পোস্টারেই এ বার দেখা গেল লেয়নডস্কির মুখ।

এটি কোনও বিজ্ঞাপন নয়। আসলে অনেক দিন ধরেই বাংলা ও ভারতের বাজার ধরার চেষ্টা করছে বিদেশি লিগগুলি। প্রিমিয়ার লিগ থেকে লা লিগা, সবাই চেষ্টা করছে ভারতের বাজারে নিজেদের খেলার আরও প্রচার করার। সেই কারণে বার্সেলোনা বনাম রিয়াল মাদ্রিদের এল ক্লাসিকোও হয়েছে ভারতীয় সময় মেনে। তার জন্য লিয়োনেল মেসি-ক্রিশ্চিয়ানো রোনাল্ডোদের স্থানীয় সময় দুপুরে খেলতে হয়েছে। সেই পথেই আরও এক পা বাড়াল লা লিগা। এ বার সেখানকার ফুটবলে জায়গা করে নিল দেব অভিনীত গোলন্দাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dev Robert Lewandowski laliga
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE