Advertisement
২৮ সেপ্টেম্বর ২০২২
Diamond Harbour Football Club

Kibu Vicuna: পিত্তথলিতে পাথর! কলকাতায় এসেই অসুস্থ অভিষেকের ক্লাবের কোচ ভিকুনা

সপ্তাহখানেক আগে কলকাতায় আসেন। এর মধ্যেই অসুস্থ হয়ে পড়েন। বুধবার তাঁর অস্ত্রোপচার হয়েছে। আপাতত স্থিতিশীল অভিষেকের ক্লাবের কোচ।

শহরে এসে অসুস্থ ভিকুনা

শহরে এসে অসুস্থ ভিকুনা ছবি টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২২ ১৭:৩৮
Share: Save:

কলকাতায় দ্বিতীয় ইনিংসের শুরুটা ভাল হল না কিবু ভিকুনার। সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ডায়মন্ড হারবার ফুটবল ক্লাবের কোচ হয়ে শহরে এসেই অসুস্থ হয়ে পড়লেন তিনি। হাসপাতালে ভর্তি করানোর পর বুধবার তাঁর অস্ত্রোপচার হয়েছে। এখন তিনি স্থিতিশীল। তবে ডাক্তারের পরামর্শ অনুযায়ী আপাতত বিশ্রামে থাকতে হবে তাঁকে। ফলে এখন বেশ কিছু দিন কোচিং করাতে পারবেন না।

সপ্তাহখানেক আগে ভিকুনা এসেছিলেন কলকাতায়। তাঁকে স্বাগত জানাতে বিমানবন্দরে দেখা গিয়েছিল জনসমুদ্র। এক দিন বিশ্রামের পরেই তিনি অনুশীলনে নেমে পড়েছিলেন। কিন্তু পোল্যান্ডের মতো ঠান্ডা জায়গা থেকে কলকাতার গরমে এসে মানিয়ে নিতে পারেননি। দু’দিন আগে অসুস্থ হয়ে পড়েন। ক্লাবের তরফে কোনও ঝুঁকি নেওয়া হয়নি। তাঁকে হাসপাতালে নিয়ে গিয়ে বিভিন্ন পরীক্ষা করানো হয়।

সেই পরীক্ষা করাতে গিয়েই তাঁর পিত্তথলিতে পাথর ধরা পড়ে। সঙ্গে সঙ্গেই অস্ত্রোপচার করানোর সিদ্ধান্ত নেওয়া হয়। বুধবার বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে তাঁর অস্ত্রোপচার হয়েছে। ক্লাবের সচিব মানস ভট্টাচার্য আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন, দু’দিন পরেই হাসপাতাল থেকে ভিকুনার ছাড়া পাওয়ার কথা। তাঁকে বিশ্রাম নিতে বলা হয়েছে। দৌড়োদৌড়ি করা বারণ। মানস জানালেন, দ্রুত মাঠে ফিরতে পারেন ভিকুনা। আপাতত মাঠের ধারে বসেই দলকে অনুশীলন করাতে পারেন। ততদিন সহকারীরা দায়িত্ব পালন করবেন বলে জানা গিয়েছে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.