Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩
Football Fans Clash

কর্নার ফ্ল্যাগের লাঠি নিয়ে সপাটে আঘাত মাথায়! গুরুতর আহত গোলরক্ষক

রবিবার ঘরোয়া লিগের ম্যাচে যা দেখা গেল, তা আগের সব ঘটনাকে ছাপিয়ে গিয়েছে। সমর্থকদের হাতে প্রহৃত হলেন তুরস্কের ঘরোয়া লিগের একটি ক্লাবের ফুটবলার।

সমর্থকদের প্রহারে আহত গোলকিপার।

সমর্থকদের প্রহারে আহত গোলকিপার। প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২২ ১৯:৫২
Share: Save:

ফুটবল নিয়ে তুরস্কে মাতামাতি বাকিদের থেকে কোনও অংশে কম নয়। সে দেশের ক্লাবের ম্যাচে সমর্থকদের মারপিটে জড়ানো নতুন ঘটনা নয়। তবে রবিবার ঘরোয়া লিগের ম্যাচে যা দেখা গেল, তা আগের সব ঘটনাকে ছাপিয়ে গিয়েছে। সমর্থকদের হাতে প্রহৃত হলেন তুরস্কের ঘরোয়া লিগের একটি ক্লাবের ফুটবলার। গুরুতর চোট লেগেছে তাঁর। সেলাই পড়েছে মাথায়।

Advertisement

তুরস্কের ঘরোয়া লিগে খেলা ছিল গোজ়তেপে এবং আলতাইয়ের। ইজমির শহরের এই দুই ক্লাবের লড়াইকে আনাতোলিয়ার ডার্বি বলা হয়। প্রতি ম্যাচে গণ্ডগোল হবেই। রবিবারের ম্যাচও তার ব্যতিক্রম ছিল না। শুরু থেকেই উত্তপ্ত হয়ে উঠেছিল ম্যাচ। আলতাইয়ের সমর্থকরা বিপক্ষ সমর্থকদের উদ্দেশে আতসবাজি ছুড়তে শুরু করেছিলেন। তার কিছু কিছু এসে পড়ছিল মাঠেও। এক সমর্থক গুরুতর আহত হন।

১৯ মিনিটের মাথায় ম্যাচ সাময়িক ভাবে বন্ধ রেখেছিলেন রেফারি। আলতাইয়ের ফুটবলাররা তাঁদের সমর্থকদের শান্ত করছিলেন। এমন সময় গোলের পাশ থেকে গোজ়তেপের এক সমর্থককে ছুটে আসতে দেখা যায়। তাঁর হাতে ছিল কর্নার ফ্ল্যাগের দণ্ডটি। কোনও বাধা ছাড়াই ফুটবলারদের কাছে পৌঁছে যান। এর পর সপাটে সেই দণ্ড দিয়ে আলতাই গোলকিপার ওজ়ান এভ্রিমের মাথায় মারেন। সঙ্গে সঙ্গে মাথা চেপে ধরে বসে পড়েন ওজ়ান। পিঠে আবার আঘাত করেন ওই সমর্থক। এর পরে বাকি ফুটবলার এবং পুলিশ এসে ওই সমর্থককে সরিয়ে নিয়ে যায়। তাতে অবশ্য আঘাতের পরিণাম এড়ানো যায়নি। ওজ়ানের মাথায় সেলাই পড়েছে। চার সেন্টিমিটার অংশ কেটে গিয়েছে।

ম্যাচের পর গোজ়তেপের বিবৃতিতে কোথাও সেই সমর্থকের অপরাধের কথা স্বীকার করা হয়নি। বলা হয়েছে, নিজেদের সমর্থকদের আঘাতে তারা দুঃখিত। পাল্টা আলতাই সমর্থকদের দিকে তোপ দেগে গোজ়তেপে জানিয়েছে, তাদের সমর্থকরাই প্রথমে গোলমাল শুরু করে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.